মাগুরা শ্রীপুরে আদালতের সমন যাওয়ায় বাদীর পরিবারের উপর হামলা

শ্রীপুর

মাগুরা সংবাদ:
শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি:

মাগুরার শ্রীপুরে জমিজমা সংক্রান্ত মামলার সমন জারির নোটিশ বিবাদীর বাড়িতে যাওয়ায় ক্ষিপ্ত হয়ে বাদীর পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার দ্বারিয়াপুর ইউনিয়নের ঘসিয়াল গ্রামে এ ঘটনা ঘটে। ওইদিন রাতেই মনোয়ারা বেগম বাদী হয়ে শ্রীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। এমনকি চরম নিরাপত্তাহীনতায় রয়েছে পরিবারটি। নেক্কারজনক ঘটনায় এলাকায় সমালোচনার ঝড় বইছে। এছাড়াও এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, অপু মণ্ডল দ্বারিয়াপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পরিচয়ে বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছে।

অভিযোগ সূত্রে জানা যায়, শ্রীপুর উপজেলার ঘসিয়াল মৌজার ৪২৮ নং দাগের ২৭ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছে। মাগুরা বিজ্ঞ আদালত থেকে বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে মামলার নোটিশ বিবাদী শহর আলী মণ্ডলের বাড়িতে দিয়ে আসে। এতে ক্ষিপ্ত হয়ে শহর আলী মণ্ডল ও তার ছেলে অপু মণ্ডল মামলার বাদীর পরিবারের লোকজনের অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং পরিবারটির উপর হামলা চালায়। এতে সুফিয়ার শেখ (৬৪) মারাত্মক আহত হয়। হামলাকারীরা এ সময় তার পটেক থেকে ১৫ হাজার টাকা ও একটি মোবাইল ফোন এবং মনোয়ারা বেগমের গলায় থাকা ১ টি স্বর্ণের চেইন জোরপূর্বক ছিনিয়ে নেয়। বর্তমানে আহত সুফিয়ার শেখ শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

আহত সুফিয়ার শেখ বলেন, জমাজমি বিষয়ে তাদের সাথে আদালতে একটি মামলা চলছে। আমরা ৪ জন বাড়িতে থাকি আর সবাই ঢাকাতে থাকে। সকালে আদালতের নোটিশ আসার পর শহর আলী মণ্ডল ও তার ছেলে অপু মণ্ডল আমার পরিবারের লোকজনের উপর হামলা করে। তাদের ভয়ে আমরা বাড়ি থেকে বের হতে পারছিনা। আমরা এ ঘটনার সঠিক বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত শহর আলী মণ্ডল বলেন, জমিজমি সংক্রান্ত বিষয়ে তারা আদালতে একটি মামলা করেছে। তাদের কোন মারধর করা হয়নি।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, ঘটনার পরই পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published.