মাগুরায় নদীতে গোসলে নেমে নিখোঁজ সেই ছাত্রের মরদেহ উদ্ধার

মাগুরা সদর

মাগুরা সংবাদ:

মাগুরায় মহম্মদপুর উপজেলায় মধুমতি নদীতে গোসল করতে নেমে নিখোঁজের কয়েক ঘণ্টা পর নিখোঁজ  রায়হানুল আবেদিন দিব্যর (২০) লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে খুলনা থেকে তিন সদস্যের একটি ডুবুরি দল উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের আড়মাঝি গ্রামের উত্তর পাড়া এলাকায় যেখানে দিব্য ডুবে গিয়েছিল তার একটু পাশের থেকেই তার মরদেহ উদ্ধার করে। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় রায়হানুল আবেদিন দিব্য।

দিব্য মহম্মদপুর উপজেলার নারিকেল বাড়িয়া গ্রামের হান্নান মোল্যার ছেলে। সে বগুড়া মাজিদুল হক কলেজের অনার্স প্রথম বর্ষে রসায়ন বিভাগের ছাত্র।

স্থানীয়রা জানান, দিব্য একই ইউনিয়নে আড়মাঝি গ্রামে ফুফুর বাড়িতে বেড়াতে আসেন। বৃহস্পতিবার দুপুরে ফুফুর বাড়ির পাশে মধুমতি নদীতে গোসল করতে নামে দিব্য। সাঁতার না জানার কারণে নদীর স্রোতের তোড়ে পানিতে তলিয়ে যায় সে।এসময় নদীর পাড়ে কৃষি জমিতে কাজ করা কৃষকেরা নদী থেকে দিব্যকে দীর্ঘক্ষণ পরেও  উঠে আসতে না দেখে সবাই খোঁজাখুঁজি শুরু করে। খবর দেওয়া হয় মহম্মদপুর উপজেলার ফায়ার সার্ভিস স্টেশনে। দুপুরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল পরিদর্শন করে খুলনা থেকে ডুবুরি দল ডাকেন। বৃহস্পতিবার রাতে খুলনা থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরিরা নদীতে উদ্ধার অভিযান শুরু করার আধাঘন্টা পর দিব্যর লাশ উদ্ধার করা হয়।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন এ বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

 

Leave a Reply

Your email address will not be published.