অবৈধভাবে সীমান্ত অতিক্রমকালে মাগুরার ৫ জনসহ আটক ৭

মাগুরা সদর

মাগুরা সংবাদ:

ঝিনাইদহ সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে ঢোকার সময় এক ভারতীয় নাগরিকসহ ৭জনকে আটক করেছে ৫৮ বিজিবি। রোববার (৫ নভেম্বর) ভোরে মহেশপুর সীমান্তের কানাইডাংগা গ্রাম থেকে তাদের আটক করা হয়।

৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, ঝিনাইদহ জেলার মহেশপুর থানার কানাইডাংগা গ্রাম থেকে ভারতীয় নাগারিক এবং বাংলাদেশি ৬ নাগরিককে আটক করা হয়। এর মধ্যে পুরুষ ৩ জন, নারী ২ জন এবং শিশু আছে ২ জন।

আটককৃত ব্যক্তিরা হলেন, দক্ষিণ দিনাজপুর (ভারত) গংঙ্গারামপুর থানার অশোক গ্রামের মৃত ইসমাইল মিয়ার ছেলে মো. মিজাহাজুল ইসলাম (৩২), মাগুরা জেলার সদর থানার তারোরি গ্রামের সতেন্দ্রনাথ দাসের ছেলে সোহাগ দাস (২৮) ও তার স্ত্রী কনিকা বিশ্বাস(২১) এবং ছেলে সপ্নীল দাস (১৮মাস)।

এ ছাড়াও গ্রেফতারকৃতদের তালিকায় আছেন, মাগুরার মোহাম্মদপুর থানার পলাশবাড়ীয়া গ্রামের শান্ত মণ্ডলের স্ত্রী সুবর্ণা মণ্ডল (৩৮), সাথে তার ছেলে অভয় মণ্ডল (১০) এবং সাতক্ষীরা কলারোয়া থানার কুশোডাংগা গ্রামের মৃত ছিদ্দিক মোল্লার ছেলে ইবাদুল ইসলাম (৩৬)।

আটককৃতদের অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়ের ও সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *