মাগুরার গৃহবধূকে ঢাকায় গণধর্ষণ: গ্রেফতার ১

মাগুরা সদর

মাগুরা সংবাদঃ

মাগুরার এক গৃহবধূকে (২২) বিদেশে পাঠানোর কথা বলে মাগুরা থেকে ঢাকায় নিয়ে গিয়ে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই অভিযোগে শুক্রবার মাগুরা সদর থানায় পাঁচজনকে আসামি করে মামলা করেছেন ওই গৃহবধূ। এ ঘটনায় শুক্রবার (২৭ সেপ্টেম্বর) এক যুবককে গ্রেফতার করে মাগুরা থানা পুলিশ। গ্রেফতার নজরুল ইসলাম (৩০) মাগুরা সদর উপজেলার আমুড়িয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে।

ভুক্তভোগী নারীর অভিযোগ, সৌদি আরব যাওয়ার জন্য কয়েকমাস আগে পূর্ব পরিচিত নজরুলের সঙ্গে যোগাযোগ করেন তিনি। সৌদি আরবে যাওয়ার পরিকল্পনার কথা শুনে প্রশিক্ষণের কথা বলে গত ১৩ আগস্ট তাঁকে ঢাকার দারুস সালাম এলাকায় একটি ভাড়া বাসায় নিয়ে আসেন নজরুল। সেখানে একটি বাসায় তাকে প্রায় এক মাস আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করেন আসামিরা। ১২ সেপ্টেম্বর কৌশলে ওই বাসা থেকে পালিয়ে আসেন ওই গৃহবধূ।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম মাগুরা সংবাদকে জানান, নজরুল ইসলাম এক গৃহবধূকে সৌদি আরবে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে ঢাকার মিরপুর দারুস সালামের একটি বাসায় নিয়ে আটকে রেখে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে।প্রাথমিক তদন্তে বিষয়টির সত্যতা মিলেছে। এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। মামলার অন্য অভিযুক্ত আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published.