বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে শ্রীপুরে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী পালন

শ্রীপুর

 

মাগুরা সংবাদ :

আশরাফ হোসেন পল্টু,শ্রীপুর,মাগুরা :

স্বাস্থ্য বিধি মেনে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মাগুরার শ্রীপুরে মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী পালিত হয়েছে । কর্মসূচির মধ্যে ২৬ মার্চ প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভসূচনা করা হয় । সূর্যোদয়ের সাথে সাথে সরকারি,বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন, মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভে পুষ্পমাল্য অর্পন, কুজকাওয়াজ, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান, আলোচনা সভা, মসজিদ মসজিদে বিশেষ মোনাজাত, মন্দির ও গির্জায় প্রার্থনা, হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন করা হয় ।
আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহীন । বিশেষ অতিথি ছিলেন শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আলী আহমেদ মাসুদ,শ্রীপুর সরকারি কলেজের অধ্যক্ষ নির্মল কুমার সাহা,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ রঈস উজ্জামান ।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ,সাধারণ সম্পাদক হুমায়ুন-উর- রশীদ মুহিত, শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ইকরাম আলী বিশ্বাস । অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সকল সরকারি কর্মকর্তা, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *