মাগুরা শ্রীপুরে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

শ্রীপুর

মাগুরা সংবাদ:

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি:

মাগুরার শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে গতকাল বুধবার উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিতের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. হারুণ- অর-রশিদ, সহ-সভাপতি ও শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মসিয়ার রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক ও আমলসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন কানন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদিয়ার রহমান মন্ডল, দপ্তর সম্পাদক খন্দকার আবু আনসার নাজাত আশা , শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা কাজী জালাল উদ্দিন, সব্দালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোছা. পান্না খাতুন, গয়েশপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মন্নুসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনর নেতৃবৃন্দ।

সভায় বক্তারা উপজলার ৮টি ইউনিয়নে পৃথকভাব বর্ধিত সভা আহ্বানের প্রতি গুরুত্ব আরােপ করে সরকারের বিভিন্ন উন্নয়মূলক কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published.