আলু ভর্তায় ওষুধ মিশিয়ে হাবিবের গলা কেটেছে মাগুরার আল-মামুন

বাংলাদেশ

মাগুরা সংবাদঃ

যশোরের অভয়নগরে রংমিস্ত্রি হাবিব খান হত্যার প্রধান আসামি আল-মামুনকে (১৯) আটক করেছে পুলিশ। শুক্রবার ঢাকার আশুলিয়া থেকে তাকে আটক করা হয়। আটক মামুন মাগুরা জেলার ডাঙ্গাসিঙ্গিয়া গ্রামের হাবিব মোল্যার ছেলে। শনিবার তাকে যশোরের আদালতে বিজ্ঞ বিচারকের নিকট ১৬৪ ধারায় জবানবন্দি দেওয়ার জন্য প্রেরণের প্রক্রিয়া করছে অভয়নগর থানা পুলিশ। 

মামুন জানায়, বাজার থেকে ১০ পিস ঘুমের ট্যাবলেট ক্রয় করি। সেই ট্যাবলেট রাতে আলু ভর্তার সঙ্গে মিশিয়ে হাবিবকে খাওয়াই। রাত আনুমানিক ২টার সময় লুকিয়ে রাখা চাকু দিয়ে ঘুমে অচেতন অবস্থায় রংমিস্ত্রী হাবিবকে আমি দুই দফায় গলা কেটেছি।

উল্লেখ্য, হত্যাকাণ্ডের পাঁচ দিন পর গত ১৯ অক্টোবর শনিবার এলাকায় দুর্গন্ধ ছড়িয়ে পড়লে সরকার গ্রুপের চেয়ারম্যান ভবন মালিক আলমগীর সরকার অভয়নগর থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে ওই ভবনের নিচতলায় পানির রিজার্ভ ট্যাংক থেকে রংমিস্ত্রি হাবিব খানের অর্ধগলিত লাশ উদ্ধার করে। পরদিন নিহতের ভাই বাদি হয়ে আল-মামুনকে আসামি করে অভয়নগর থানায় হত্যা মামলা দায়ের করেন। নিহত রংমিস্ত্রি হাবিব খান (৪২) ঝালকাঠি জেলার নলছিটি থানার দপদবিয়া গ্রামের মৃত আব্দুল আজিজ খানের ছেলে।  

Leave a Reply

Your email address will not be published.