মানুষ হিসাবে মানুষের অধিকার রক্ষায় এগিয়ে আসতে হবে মাগুরার সন্তান মানবাধিকার সংগঠক ও মাগুরা সংবাদের সম্পাদক মোঃ আশরাফুল আলম (সাগর)

বাংলাদেশ
মাগুরা সংবাদঃ
“ মানবাধিকার লঙ্ঘন প্রতিরোধে আইনের শাসন নিশ্চিত করতে হবে” বলে মন্তব্য করেছেন ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস এন্ড ক্রাইম রিপোর্টার্স সোসাইটির চেয়ারম্যান ও মাগুরা জেলার শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল মাগুরা সংবাদের সম্পাদক মোঃ আশরাফুল আলম (সাগর)।
সোমবার সকালে ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস এন্ড ক্রাইম রিপোর্টার্স সোসাইটি থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এ সময়ে তিনি বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি উন্নয়নে আইনের শাসন বাস্তবায়ন ব্যাতিত কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেন।

তিনি বলেন,“ মানবাধিকার রক্ষায় গণসচেতনতা বৃদ্ধিসহ মানুষ হিসাবে মানুষের অধিকার রক্ষায় সবাইকে এগিয়ে আসতে হবে,তাহলেই একটি সুন্দর পৃথিবী গড়ে তোলা সম্ভব।”ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস এন্ড ক্রাইম রিপোর্টার্স সোসাইটির চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম (সাগর) বলেন, “ ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস এন্ড ক্রাইম রিপোর্টার্স সোসাইটি সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন। আমরা দল মত,ধর্ম গোত্র নির্বিশেষে নিরপেক্ষভাবে সকল মামুষের অধিকারের ব্যাপারে কথা বলি।”

ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস এন্ড ক্রাইম রিপোর্টার্স সোসাইটি মানুষের অধিকার প্রতিষ্ঠার প্রত্যয়ে  নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

প্রেসবিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *