মাগুরা শ্রীপুরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে বাড়ি-ঘর ভাংচুর-লুটপাট

শ্রীপুর

মাগুরা সংবাদ:

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি:

মাগুরার শ্রীপুর উপজেলার দোসতিনা ও ছোনগাছা গ্রামে বুধবার রাতে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাট হয়েছে। এ ঘটনায় ৩ জন আহত হয়েছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছোনগাছা গ্রামের বাসিন্দা শ্রীকোল ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ইউপি সদস্য রাকিবুল ইসলাম চাঁদ ও দোসতিনা ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার খোন্দকারের ভাই হাবিব খোন্দকারের মধ্যে বিগত ইউপি নির্বাচনের পর থেকেই বিরোধ চলে আসছিলো। এর আগেও এ দু’গ্রুপের মধ্যে অনেকবার মারামারি, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। তারই জের ধরে বুধবার রাতে উভয় পক্ষই দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে প্রতিপক্ষে বাড়িঘরে ভাংচুর ও লুটপাট চালায়। এতে চাঁদ আলীর পক্ষের বাবলু শেখ ও ডাবলু শেখের বাড়ি এবং হাবিব খোন্দকারের গ্রুপের হারেজ মণ্ডল, ইছহাক মণ্ডল, মানিক মণ্ডল ও মিজান মণ্ডলের বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাট করে। এ সময় হাবিব খোন্দকারের গ্রুপের মিজান নামের একজনের ঘর থেকে ব্যবসার লক্ষাধিক নগদ টাকা নিয়ে যায় বলে মিজানের স্ত্রী অভিযোগ করেন।

এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ কাঞ্চন কুমার রায় জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এখন পর্যন্ত কোনো পক্ষই মামলা দায়ের করেনি।

 

Leave a Reply

Your email address will not be published.