মিষ্টি খাইয়ে অটোরিকশা ছিনতাইয়ের সময় মাগুরার হৃদয় ও নারী ছিনতাইকারী আটক

বাংলাদেশ মাগুরা সদর

মাগুরা সংবাদ:

মাদারীপুরে চালককে মিষ্টি খাইয়ে অজ্ঞান করে কুমার নদের পাড়ে ফেলে রেখে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টাকালে ইজিবাইকসহ ছিনতাই চক্রের এক নারী সদস্যসহ দুইজনকে আটক করেছে রাজৈর থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

বুধবার রাত ৮ টার দিকে রাজৈর উপজেলার টেকেরহাট বন্দর থেকে ওই দুইজনকে আটক করা হয়। আটককৃত ছিনতাইকারীরা হলো-রাজৈর উপজেলার শাখারপাড় গ্রামের মামুনের স্ত্রী শারমিন আক্তার (২৫) ও মাগুরা জেলা সদরের হাজরাপুর গ্রামের রওশন মিয়ার ছেলে হৃদয় মিয়া (২৮)। ইজিবাইক চালক সোহান শেখকে (২০) গুরুতর অবস্থায় উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। আটককৃতদের বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয় ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মাগুরা সদরের হাজরাপুর গ্রামের হৃদয় ও রাজৈর উপজেলার শাখারপাড় গ্রামের শারমিন নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বুধবার বিকেলে রাজৈরের সানেরপাড় স্ট্যান্ড থেকে শ্রীনদী যাওয়ার জন্য সোহানের ইজিবাইক ভাড়া করে। পথিমধ্যে শাখারপাড় ব্রীজের নিকট পৌছলে চালক সোহান তালুকদারকে মিষ্টি খাওয়ালে সোহান অজ্ঞান হয়ে পড়্। পরে সোহানকে কুমার নদের পাড়ে ফেলে হৃদয় নিজেই ইজিবাইক চালিয়ে টেকেরহাটে আসলে টেকেরহাটের ইজিবাইক চালকদের সন্দেহ হয়। এসময় স্থানীয় জনতা হৃদয় ও শারমিনকে ইজিবাইসহ আটক করে হৃদয়কে গনপিটুনি দিয়ে উপজেলা হাসপাতালে পাঠায়। শারমিন আক্তার অন্তসত্ত্বা হওয়ায় তাকে গণপিটুনি না দিয়ে আটকে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দু‘জনকে আটক করে।

রাজৈর থানার এসআই মীর নাজমুল হোসেন বলেন, ‘তারা দুজনে স্বামী-স্ত্রী নয়। প্রকৃতপক্ষে হৃদয় শারমিনের বাড়ীর পাশের ভাতিজী জামাই। আটককৃত ছিনতাইকারী নারীসহ দুইজনকে বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরন করা হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *