শারদীয় দূর্গাপূজা উপলক্ষে শ্রীপুরে মোটরসাইকেল শোভাযাত্রা ও আলোচনাসভা

শ্রীপুর

মাগুরা সংবাদ:

আশরাফ হোসেন পল্টু, শ্রীপুর,মাগুরা :

প্রতিবছরের বছরের ন্যায় এ বছরেও শারদীয় দূর্গাপূজা উপলক্ষে পূজার দ্বিতীয় দিন অর্থ্যাৎ সপ্তমী পূজার দিন মাগুরার শ্রীপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
শ্রীপুর সরকারি কলেজ মুক্তমঞ্চে আলোচনাসভা শেষে কলেজ প্রাঙ্গণ থেকে এক বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা বের হয় । বাদ্যযন্ত্রের তালে তালে শোভাযাত্রাটি উপজেলার ৮টি ইউনিয়নের ১৫৪টি পূজামন্ডপ প্রদক্ষিণ করে।
শ্রীপুর উপজেলা পরিষদের উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মোটরসাইকেল শোভাযাত্রাটির শুভ উদ্বোধন ঘোষণা করেন।
আলোচনাসভায় শ্রীপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শিশির কুমার শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ,সহকারি কমিশনার(ভুমি) শ্যামানন্দ কুন্ডু, মাগুরা জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাসুদেব কুন্ডু,মাগুরা জেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান এক্য পরিষদের সাধারণ সম্পাদক রাজেশ চন্দ্র গোপাল,উপজেলা ভাইচ চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন,চেয়ারম্যান মসিয়ার রহমান,মুস্তাসিম বিল্লাহ সংগ্রাম,সেবানন্দ বিশ্বাস,উপজেলা ছাত্রলীগের সভাপতি বিএম আরিফুজ্জামান সাজ্জাদ,সাধারণ সম্পাদক আব্দুর রহিম সরদার,উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক মনোরঞ্জন সরকার ও উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান এক্য পরিষদের সভাপতি অপূর্ব মিত্রসহ আরোও অনেকে । এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত পূজা উদযাপন পরিষদ ও হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান এক্য পরিষদের নেতৃবৃন্দ । অনুষ্ঠানের একপর্যায়ে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড.সাইফুজ্জামান শিখর কর্তৃক প্রদত্ত টি-শার্ট ও বিশিষ্ট ব্যবসায়ী রতন কুমার সাহা কর্তৃক হেড ক্যাপ কর্মীদের মাঝে বিতরণ করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *