শ্রীপুরে বীর মুক্তিযোদ্ধা সুবেদার মেজর (অব.) আবদুল ওহাব মিয়ার দাফন সম্পন্ন

শ্রীপুর

মাগুরা সংবাদ:

আশরাফ হোসেন পল্টু,শ্রীপুর,মাগুরা:

মহান স্বাধীনতা যুদ্ধে শ্রীপুর বাহিনীর (আকবর বাহিনী) যুদ্ধকালীন সেকশন কমান্ডার ও প্রশিক্ষক সাংবাদিক জাহিদুল ইসলাম জুয়েলের পিতা বীর মুক্তিযোদ্ধা সুবেদার মেজর (অব.) আবদুল ওহাব মিয়া রবিবার রাত ১২.১০ ঘটিকায় মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৭ বছর। তিনি স্ত্রী, ৬ পুত্র, নাতি-নাতনি ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মাগুরার শ্রীপুর উপজেলার টুপিপাড়া গ্রামের সন্তান আব্দুল ওহাব মিয়ার মরদেহ সোমবার বাদ জোহর রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। এ সময় শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাসসহ মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।
পরে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তাঁর মৃত্যতে জাসদ কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য জাহিদুল আলম, মাগুরা জেলা জাসদের সভাপতি সৈয়দ অহিদুল ইসলাম ফণি ও সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী, শ্রীপুর প্রেসক্লাবসহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *