মাগুরায় ফ্রি ফায়ার-পাবজি গেমের কারণে খুন হয় ছাত্র রসুল

মাগুরা সদর
মাগুরা সংবাদ:
মাগুরায় বন্ধুর ছুরিকাঘাতে গোলাম রসূল (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে। মঙ্গলবার (২৭ জুলাই) রাতে সদর উপজেলার বেরইল পলিতা গ্রামের উত্তর পাড়ায় এ ঘটনা ঘটে।
নিহত কাজী গোলাম রসুল বেরইরপলিতা গ্রামের কাজী রওনক হোসেনের ছেলে। সে বেরইলপলিতা আলহাজ্ব কাজী আব্দুল ওয়াহেদ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।
এলাকাবাসী মাগুরা সংবাদকে জানান, বেরইল পলিতা গ্রামের উত্তর পাড়ার রওনক কাজীর ছেলে গোলাম রসূল তারই বন্ধু একই গ্রামের দক্ষিণ পাড়ার শহিদুল ইসলামের ছেলে সজিবের ইমেইল অ্যাকাউন্ট ব্যবহার করে নিজের মোবাইলে গেম খেলতো। সজিব বিষয়টি জানতে পারলে মঙ্গলবার রাত ৮টার দিকে উভয়ের মধ্যে বাগবিতণ্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে সজিব কাছে থাকা ছুরি দিয়ে গোলাম রসূলের বুকে আঘাত করে। এতে গোলাম রসূল গুরুতর আহত হয়। ঘটনার পর পরিবারের লোকজন তাকে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।
 মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নুল আবেদিন মাগুরা সংবাদকে বলেন, অনলাইনে ফ্রি ফায়ার ও পাবজি খেলা নিয়ে বন্ধুদের সঙ্গে রসুলের বিরোধের জেরেই এই হত্যার ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *