মাগুরা সড়কের বাহাদুরপুর এলাকায় সোনা চোরাচালান মামলায় অভিযুক্ত ৩

বাংলাদেশ

 

মাগুরা সংবাদ :

যশোরে আড়াই কোটি টাকার সোনার বার চোরাচালান মামলায় তিনজনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে সিআইডি পুলিশ। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা এসআই এসএম আনোয়ার হোসেন।

চার্জশিটে অভিযুক্তরা হলেন, মুন্সীগঞ্জ সদরের বিহারী পোদ্দারের ছেলে রতন কুমার পোদ্দার, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের মাঝিয়ারা গ্রামের মৃত মন্টু সাহার ছেলে প্রদীপ সাহা ও ঢাকার গেন্ডারিয়ার কালীগঞ্জ সাহা রোডের সুবল দত্তের ছেলে পংকজ দত্ত।

মামলা সূত্রে জানা গেছে, ২০২০ সালের ৩০ ডিসেম্বর যশোরে বিজিবি সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে মাগুরা সড়কের বাহাদুরপুর থেকে ফেম পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ওই তিনজনকে আটক করেন। এসময় তিনজনের জুতার মধ্যে বিশেষ কায়দায় রাখা ৩০ পিছ সোনার বার উদ্ধার করা হয়। যার ওজন তিন কেজি চারশ’ ৯৫ গ্রাম। মূল্য দু’ কোটি ৪৪ লাখ ৬৫ হাজার টাকা।

এ বিষয়ে বিজিবির হাবিলদার সহিদুর রহমান কোতোয়ালি মডেল থানায় চোরাচালান দমন আইনে তিনজনকে আসামি করে মামলা করেন। মামলাটি প্রথমে থানা পুলিশ ও পরে সিআইডি পুলিশ তদন্তের দায়িত্ব পায়। মামলার তদন্তকালে আটক আসামিদের দেয়া তথ্য ও স্বাক্ষীদের বক্তব্যে ঘটনার সাথে জড়িত থাকায় ওই তিনজনকে অভিযুক্ত করে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্ত কর্মকর্তা। চার্জশিটে অভিযুক্ত তিনজনকে আটক দেখানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *