শ্রীপুরে ৫১৬টি পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার দিলেন এমপি শিখর

শ্রীপুর

মাগুরা সংবাদ :

আশরাফ হোসেন পল্টু, শ্রীপুর,মাগুরা:


মাগুরার শ্রীপুর উপজেলার ৫১৬ টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পৌঁছে দিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর। বৃহস্পতিবার সকালে শ্রীপুর উপজেলা পরিষদ চত্বরে ১১১ জন ভিক্ষুক, ৪০২ টি শিশুকে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী এবং আগুন-শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ও বজ্রপাতে নিহত পরিবারের মাঝে অনুদান তুলে দেন।
উপজেলা সমাজসেবা অফিস ও প্রকল্প বাস্তবায়ন অফিসের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে প্রতিজন ভিক্ষুককে ১০ কেজি চাল, ৫০০ গ্রাম খেজুর, আলু ১ কেজি, মশুরী ডাল ১ কেজি, তেল ১ লিটার, লবণ ১ প্যাকেট ও নগদ ৫০০ টাকা ও প্রতি শিশুকে ১ কেজি ওজনের ১টি মুরগী ও ৮টি ডিম বিতরণ করা হয় । এছাড়াও শিলাবৃষ্টিতে ও আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ ৫ জনকে ১ বান্ডিল টিন ও নগদ ৩০০০ হাজার টাকা এবং সম্প্রতি বজ্রপাতে নিহত কোদলা গ্রামের এক কৃষক পরিবারকে নগদ ২৫ হাজার টাকা প্রদান করা হয় ।
এ বিতরণ অনুষ্ঠানে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা- ১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর । অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক মুসাফির নজরুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, শ্রীপুর সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান, দ্বারিয়াপুর চেয়ারম্যান জাকির হোসেন কানন,আমলসার চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাস,উপজেলা সমাজসেবা কর্মকর্তা ওয়াসিম আকরাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কহিনুর জাহান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইকরাম আলী বিশ্বাস প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এ্যাড. সাইফুজ্জামান শিখর এমপি বলেন, করোনার এ মহামারীর মধ্যে দরিদ্র ও অসহায় মানুষের পাশে প্রশাসন ও বাংলাদেশ আওয়ামী লীগ রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী জাতীয় এ দূর্যোগে কোন মানুষই না খেয়ে থাকবে না। সেই ঘোষণা বাস্তবায়নের জন্যই আজ শ্রীপুরের এ অসহায় ও দরিদ্র মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার তুলে দেওয়া হলো এবং আগামীতে এ সহযোগিতা অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *