মাগুরা শ্রীপুরে শিশুদের কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

শ্রীপুর

মাগুরা সংবাদ :

আশরাফ হোসেন পল্টু,শ্রীপুর,মাগুরা :

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বুধবার সারাদিন ব্যাপী মাগুরার শ্রীপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে ।
কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণ,বর্ণাঢ্য র‌্যালী,কেক কাটা,আলোচনাসভা,মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান,চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা ।
সকাল সাড়ে আটটায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা, পুলিশ প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠন, সাংবাদিক, স্বাস্থ্য বিভাগ, ব্যাংক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, এনজিও ও সামাজিক সাংস্কৃতিক প্রতিষ্ঠান ব্যাপক উৎসাহ উদ্দীপণার মধ্যদিয়ে পুষ্পমাল্য অর্পণ করেন।
এর পরপরই এক বিশাল র‌্যালী শ্রীপুর উপজেলা পরিষদ চত্তর থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মোড়াল কেন্দ্রে ফিরে এসে আলোচনাসভায় মিলিত হয় ।
শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর এর সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য রাখেন শ্রীপুর থানার ওসি তদন্ত লিটন সরকার, উপজেলা সমাজসেবা অফিসার ওয়াসিম আকরাম, শ্রীপুর সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মসিয়ার রহমান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, প্রধান শিক্ষক হাফিজুর রহমান, প্রশাসনিক কর্মকর্তা হরিশচন্দ্র রায়ও বীরমুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার শেখ । আলোচনাসভা শেষে উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পীদের অংশগ্রহনে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও সুরশ্রী সংগীত নিকেতনের আয়োজনের মঞ্চায়িত হয় মুক্তিযুদ্ধভিত্তিক নাটিক “স্মৃতির আয়নায় একাত্তর” ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *