নড়াইলে ওসিকে ঘুষ দিতে গিয়ে আটক ১

বাংলাদেশ

মাগুরা সংবাদঃ

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন পিপিএমকে ৫০ হাজার টাকা ঘুষ দিতে এসে এক ব্যক্তিকে আটক হয়েছেন। তিনি নড়াইল-১ আসনে বিএনপি প্রার্থী বিশ্বাস জাহাঙ্গীর আলমের সমর্থক বলে পুলিশ জানিয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় সদর থানায় ওসির কক্ষে ঘুষ দিতে এলে তাকে আটক করা হয়। পরে বিষয়টি ওসি পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএমকে জানান।

আটক রিয়াজুল ইসলাম জানান, বিএনপি প্রার্থী বিশ্বাস জাহাঙ্গীর আলমের নির্বাচনী সমন্বয়ক জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব মোর্শেদ জাপল তাকে ৫০ হাজার টাকা দিয়ে ওসির কাছে পাঠান। একটি প্যাকেটে করে টাকাগুলো ওসির কাছে নিয়ে আসেন তিনি। ওসি টাকা নেননি।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, নির্বাচনকে ঘিরে অবৈধ টাকা বিতরণ রোধসহ বিভিন্ন ধরণের অপরাধমূলক কর্মকান্ডের বিষয়ে আমরা নজর রেখে আসছি। এরই মধ্যে সদর থানার ওসির কাছে নড়াইল-১ আসনে বিএনপি প্রার্থী বিশ্বাস জাহাঙ্গীর আলমের এক সমর্থক ৫০ হাজার টাকা নিয়ে আসেন। ওসি ইলিয়াস হোসেন সততা ও যথাযথ দায়িত্ববোধের পরিচয় দিয়ে বিষয়টি আমাকে অবগত করেন। এ ঘটনায় ৫০ হাজার টাকাসহ রিয়াজুল ইসলামকে আটক করা হয়। ৫০০ টাকার নোট দিয়ে একটি প্যাকেটের মধ্যে এ টাকাগুলো ওসির কাছে আনা হয়।

রিয়াজুল শহরের মহিষখোলা এলাকার নজরুল ইসলামের ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *