মাগুরা শ্রীপুরে ছাত্রদের মারামারির ঘটনাকে কেন্দ্র করে হামলায় আহত ১

শ্রীপুর

মাগুরা সংবাদ:

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি:

মাগুরা শ্রীপুরে টিকারবিলা মাধ্যমিক বিদ্যালয়ে ছাত্রদের মধ্যে মারামারির ঘটনাকে কেন্দ্র করে অতর্কিত হামলায় রাজাপুর গ্রামের ডাবলু মোল্লা (৪৫) নামে এক ব্যক্তি আহত হয়েছে। শুক্রবার বিকেলে শ্রীপুর ওয়াবদা মোড় এলাকায় হামলার এ ঘটনা ঘটে। বর্তমানে আহত ডাবলু মোল্লা শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

আহত ডাবলু মোল্লা বলেন, টিকারবিলা মাধ্যমিক বিদ্যালয়ের রাজাপুর গ্রামের বদিয়ার মোল্লার ছেলে আকাশ জোয়ার্দার, রবিন, মিশুক, হিরোসহ বেশ কয়েকজনের মারামারি হয়। এ ঘটনার জেরে শুক্রবার বিকেলে শ্রীপুর থেকে বাড়ি ফেরার পথে রাজাপুর গ্রামের খালেকের ছেলে বদিয়ারের নেতৃত্বে খরিবাড়িয়ার গ্রামের শিবলু, হাফিজসহ ৫ থেকে ৭ জন আমার উপর অতর্কিত হামলা করে। হামলার পেছনে স্থানীয় এক নেতার হাত রয়েছে। আমি এ ঘটনার সঠিক বিচার চাই।

অভিযুক্ত বদিয়ার মোল্লা বলেন, আমি মারামারি বিষয়ে শুনেছি। কিন্তু আমি কাউকেই মারতে বলিনি। আমাকে মিথ্যাভাবে ফাঁসানো হচ্ছে।

এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published.