মাগুরা শ্রীপুরে চিকিৎসার জন্য কবিরাজকে ডেকে নিয়ে কুপিয়ে আহত

শ্রীপুর

মাগুরা সংবাদ:

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি:

মাগুরার শ্রীপুরে চিকিৎসার জন্য আবুল খায়ের (৫৫) নামে এক কবিরাজকে ডেকে নিয়ে মামা-ভাগ্নে মিলে কুপিয়ে আহত করেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার আমলসার ইউনিয়নের দূর্গাপুর মাঠে এ ঘটনা ঘটে। আহত ওই কবিরাজ গয়েশপুর ইউনিয়নের জোকা গ্রামের মোশারফ হোসেনের ছেলে। শ্রীপুর উপজেলা কংগ্রেসের আহ্বায়ক আসাদুজ্জামান ও স্থানীয়দের সহযোগিতায় আহত আবুল খায়েরকে উদ্ধার করে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত আবুল খায়ের বলেন, আমি কবিরাজি করি। রাতে বাগবাড়িয়া গ্রামের রাব্বী আমাকে দূর্গাপুর গ্রামে তার মামা বাড়িতে একটা রোগী দেখার জন্য যেতে বলে। আমার মোটরসাইকেলে তাকে নিয়ে রওনা করি। দূর্গাপুর মাঠের মধ্যে পৌঁছালে চলে আসছি বলে আমাকে থামতে বলে। আমি মোটরসাইকেল থামানোর সাথে সাথে রাব্বী ও তার মামা দূর্গাপুর গ্রামের ইশারত চাইনিজ কুড়াল দিয়ে পেছন থেকে আমাকে কুপাতে থাকে। কেন আমাকে এভাবে কুপালো আমি জানিনা। তাদের সাথে আমার কোন ব্যক্তিগত শত্রুতা ও নেয়। আমি এ ঘটনার সঠিক বিচার চাই।

শ্রীপুর থানা সেকেন্ড অফিসার এসআই মনিরুজ্জামান হাসপাতাল পরিদর্শনে এসে এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা এই ঘটনায় তৎপর আছি। অবশ্যয় দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে জানতে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায়কে বেশ কয়েকবার ফোন করা হলেও কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published.