মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতিতে একাধিক পদে চাকরি

Uncategorized

মাগুরা সংবাদ:

মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে।প্রতিষ্ঠানটিতে ০৩ টি পদে ০৬ জনকে নিয়োগ দেওয়া হবে।আগ্রহী যোগ্য প্রার্থীরা যোগ্য প্রার্থীরা সহজে আবেদন করতে পারবেন।

পদের নাম: ডাটা এন্ট্রি অপারেটর (মহিলাদের জন্য সংরক্ষিত)

পদ সংখ্যা: ০২

শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: এইচ, এস,সি পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় বিভাগ অথবা জিপিএ/সিজিপিএ সমমান থাকতে হবে। তৃতীয় বিভাগ গ্রহণযােগ্য নয়। প্রার্থীকে কম্পিউটারে বাংলা ও ইংরেজী প্রতি মিনিটে যথাক্রমে ২০ ও ৩০টি শব্দ টাইপ করতে সক্ষম হতে হবে।

প্রার্থীকে কম্পিউটারের উপর পর্যাপ্ত জ্ঞান এবং কম্পিউটার অপারেটিং সিস্টেম পরিচালনায় দক্ষ হতে হবে।প্রার্থীকে শুদ্ধ বাংলা, ইংরেজী ও ব্যাকরণসহ বানান, বিরাম চিহ্ন এবং বাক্য গঠনে পর্যাপ্ত জ্ঞান সম্পন্ন হতে হবে।সুন্দর ও সু-শৃঙ্খলভাবে কাজ করার সামর্থ থাকতে হবে।নথি যােগাযােগ, তথ্য ও ফাইল ভান্ডার সংরক্ষণের সঠিক পদ্ধতি সম্পর্কে জ্ঞান থাকতে হবে। ওয়ার্ড প্রসেসিং, প্রিন্টিং এবং কম্পিউটারের মৌলিক জ্ঞান সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

বেতন স্কেল: ১৮,৩০০-৪৬,২৪০/- টাকা

পদের নাম: সহকারী ক্যাশিয়ার (মহিলাদের জন্য সংরক্ষিত)

পদ সংখ্যা: ০৩

শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: এস.এস.সি এবং এইচ, এস,সি পরীক্ষায় সিজিপিএ ৫ এর মধ্যে ৩.০০ অথবা সমমান থাকতে হবে।পাটিগণিতে দক্ষতাসহ অফিস মেশিন এবং কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।প্রার্থীকে কম্পিউটারে বাংলা ও ইংরেজী প্রতি মিনিটে যথাক্রমে ১০ ও ৩০টি শব্দ টাইপ করতে সক্ষম হতে হবে।

বেতন স্কেল: ১৮,৩০০-৪৬,২৪০/- টাকা

পদের নাম: ড্রাইভার
পদ সংখ্যা: ০১

শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: সাবলীলভাবে বাংলা পড়তে ও লিখতে জানতে হবে। গাড়ী চালনার ক্ষেত্রে বিভিন্ন নির্দেশনা, সংকেত প্রতিপালন এবং লগ বই পূরণে সক্ষমতা থাকতে হবে।BRTA কর্তৃক প্রদত্ত হালনাগাদ ড্রাইভিং লাইসেন্স (হালকা) থাকতে হবে।

যে কোন সরকারী/আধা সরকারী/স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান/বৃহৎ শিল্প/বাণিজ্যিক প্রতিষ্ঠানে ০৫ বছরের গাড়ী চালানাে ও রক্ষণাবেক্ষণ কাজে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।(অভিজ্ঞতা ড্রাইভিং লাইসেন্স ইস্যুর তারিখ হতে গণ্য হবে)।প্রার্থীকে অবশ্যই স্বাস্থ্যবান, সৎ, বিশ্বস্থ, কর্মঠ ও উত্তম চরিত্রের অধিকারী হতে হবে। সর্বশেষ ০৩ বছরের চাকুরীকালে বড় ধরণের দুর্ঘটনার কোন রেকর্ড নাই মর্মে অভিজ্ঞতা সনদ প্রদানকারী প্রতিষ্ঠান কর্তৃক প্রদত্ত প্রত্যয়ন পত্র আবেদন পত্রের সাথে সংযুক্ত করতে হবে।

বেতন স্কেল: ১৬,৬০০-৪১,৯৫০/- টাকা

যেভাবে আবেদন: মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি এর ওয়েব সাইট (www.pbs.magura.gov.bd) হতে আবেদন ফরম (ফরম নং-মাসপ ১১০-০০২.ভার্সন-০১) ডাউন লােড পূর্বক নিজ হাতে যথাযথভাবে পূরণ করে অফিস চলাকালীন সময়ের মধ্যে জেনারেল ম্যানেজার,মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি, পারনান্দুয়ালী, মাগুরা বরাবর ডাকযােগে অথবা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন পত্র প্রেরণ করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২১ জুলাই ২০২২ ইং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *