শ্রীপুরে করোনা প্রতিরোধে ‘৮৭ ফাউন্ডেশনের বিভিন্ন উপকরণ প্রদান

শ্রীপুর

মাগুরা সংবাদ:

 

আশরাফ হোসেন পল্টু, শ্রীপুর. মাগুরা:

মাগুরার শ্রীপুর উপজেলার খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ৮৭ ব্যাচের শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবি সংগঠন ৮৭ ফাউন্ডেশনের উদ্যোগে সোমবার অক্সিজেন সিলিন্ডারসহ করোনা প্রতিরোধে ব্যবহৃত বিভিন্ন উপকরণ হস্তান্তর করা হয়েছে।
সহকারী কমিশনার (ভূমি) হাসিনা মমতাজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুপিপাড়া আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার সভাপতি সাংবাদিক জাহিদুল ইসলাম জুয়েলের হাতে এ উপকরণসমূহ আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন।
এসময় বিশেষ অতিথি ছিলেন শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল,সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু ও সিনিয়র সাংবাদিক মোঃ সাইফুল্লাহ ।
‘৮৭ ফাউন্ডেশনে’র প্রতিষ্ঠাতা সভাপতি কানাডা প্রবাসী ডাঃ সাইফুল ইসলাম মৃধার সার্বিক সহযোগিতায় সংগঠনটির পক্ষে উপস্থিত ছিলেন মাগুরা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মৃত্যুঞ্জয় ঘোষ, ব্যবসায়ী প্রণব কুমার বিশ্বাস ও মোঃ আলাউদ্দিন বিশ্বাসসহ আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার সদস্যবৃন্দ।
আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল জানান, ফেসবুকে প্রচারিত তার একটি সংবাদ দেখে সংগঠনের সদস্য আমেরিকা প্রবাসী মিয়া মোতাকাব্বেরুল ইসলাম পিকুল ফাউন্ডেশনের সভাপতির সাথে কথা বলে আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থা ও সিনিয়র সাংবাদিক মোঃ সাইফুল্লাহর মাধ্যমে করোনাকালীন সময়ে মানুষকে সেবা প্রদানের সিদ্ধান্ত নেন।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত সাংবাদিক বিকাশ বাছাড়,লেনিন জাফর ও রোভার খান শাহরিয়ার খশবু ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *