পুলিশ পরিচয়ে মাগুরার রাজু ও কামরুলের প্রতারণা,স্বর্ণালঙ্কার ও অর্থ লুট

বাংলাদেশ মাগুরা সদর

 

মাগুরা সংবাদ:

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলায় পুলিশ পরিচয়ে স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ লুটের দায়ে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৮ জানুয়ারি) বিকেলে মানিকগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পারভেজ আহমেদের নিকট স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন ওই যুবকেরা।

গ্রেফতারকৃতরা হলেন, মাগুরা সদর উপজেলার বারইখালী গ্রামের সোলাইমান ইসলাম রাজু (৩৫) এবং একই উপজেলার সিরিজদিয়া গ্রামের কামরুল শেখ (৩৫)। ঢাকার আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকার একটি বাড়িতে ভাড়া বাসায় থাকতেন তারা।

মামলার তদন্তকর্মকর্তা সিঙ্গাইর থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, গত ৩১ ডিসেম্বর সন্ধ্যায় পুলিশের পোশাক পড়ে তিন প্রতারক সিঙ্গাইরের চর আজিমপুর গ্রামে নজরুল ইসলামের বাড়িতে যান। এ সময় তারা নিজেদেরকে পুলিশ পরিচয় দিয়ে ওই বাড়ি থেকে স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ লুট করে নিয়ে যান।

এ ঘটনায় পরের দিন ভূক্তভোগী নজরুলের স্ত্রী শাহিদা আক্তার বাদি হয়ে থানায় মামলা করেন। এরপর রোববার আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকার একটি ভাড়া বাসা থেকে সোলাইমান ও কামরুলকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ভুয়া ওয়াকিটকি ও এক সেট পুলিশের পোশাক উদ্ধার করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে কোর্ট ইন্সপেক্টর হাবিবুল্লাহ সরকার বলেন, স্বীকারোক্তিমূলক জবানবন্দি শেষে আসামিদেরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *