বাংলার মাটিতে মৌলবাদী-জঙ্গীবাদীদের ঠাঁই হবে না -সাইফুজ্জামান শিখর

মাগুরা সদর

মাগুরা সংবাদ:

আশরাফ হোসেন পল্টু,শ্রীপুর,মাগুরা:

মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বলেছেন, বাংলার মাটিতে মৌলবাদী-জঙ্গীবাদীদের ঠাঁই হবে না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের ধৃষ্ঠতা যারা দেখিয়েছেন তাদের কোন ছাড় দেয়া হবে না। কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে সোমবার সকালে শ্রীপুর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত এক বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সকাল সাড়ে ১০টায় শ্রীপুর শহরের চৌরাস্তা বকুল তলায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে এক বিশাল প্রতিবাদ সভা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয় । আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর । বিক্ষোভ সমাবেশে অন্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, সদর ইউপি চেয়ারম্যান ও সহ-সভাপতি মোঃ মশিয়ার রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক ও শ্রীকোল ইউপি চেয়ারম্যান মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম, চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাস, দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কানন, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, জেলা পরিষদের সদস্য আরজান বাদশা, যুবলীগ নেতা তৈয়বুর রহমান খান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কবির হোসেন, ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন, সাধারণ সম্পাদক আবদুর রহিমসহ অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনাসভা শেষে এক বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
সাইফুজ্জামান শিখর এমপি আরও বলেন, আমরা আলেম সমাজকে অত্যন্ত সম্মান করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কওমী মাদ্রাসার স্বীকৃতি দিয়েছেন, মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার উন্নয়ন করেছেন। এছাড়া সারা দেশে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ করা হচ্ছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন শান্তিপূর্ণ অগ্রযাত্রার বাংলাদেশকে বাধাগ্রস্থ করার চেষ্টা করা হচ্ছে। আমাদের উদারতাকে দুর্বলতা ভাববেন না। যারা ভাষ্কর্য আর মূর্তিকে এক করে ফেলেছেন তারা ঘোলা পানিতে মাছ শিকার করছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *