রকেট থেকে অর্থ হাতিয়ে নেওয়ায় মাগুরা থেকে ৩ প্রতারক গ্রেফতার

মাগুরা সদর শ্রীপুর

মাগুরা সংবাদ:

অ্যাকাউন্ট হ্যাক করে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে মোবাইল ব্যাংকিং বিকাশ ও রকেট প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট।

বৃহস্পতিবার (৩১ মার্চ) রাতে অভিযান চালিয়ে মাগুরা জেলার বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন মাগুরার শ্রীপুর থানার বরিশাট পূর্বপাড়ার হাফিজুর মোল্লার ছেলে আনোয়ার হোসেন (২৩), একই এলাকার গোলাম কিবরিয়ার ছেলে রায়হান উদ্দিন (২৫) ও সদর থানার গাংনালিয়া নতুন পাড়ার ইনসাফ মণ্ডলের ছেলে আশিক মণ্ডল (২২)।

শুক্রবার (১ এপ্রিল) দুপুরে কুষ্টিয়া পুলিশ লাইনসে পুলিশ সুপার খাইরুল ইসলাম সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি জানান, এ চক্রের সদস্যরা অ্যাকাউন্ট হ্যাক করে বিভিন্ন সময় অর্থ হাতিয়ে নেওয়ার কাজ করে আসছিল। এ পর্যন্ত শতাধিক মানুষের কাছ থেকে বিভিন্ন ধরনের মোবাইল হ্যাকের সাহায্যে অর্থ হাতিয়ে নিয়েছে চক্রটি।

তিনি আরও জানান, এর আগে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার জয়ভোগ গ্রামের ব্যবসায়ী রবিন আহম্মেদ প্রতারণার শিকার হয়ে কুষ্টিয়া পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন টিমের কাছে অভিযোগ করেন। পরবর্তী সময়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। মামলার পর অভিযানে নেমে তিনজনকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৭টি মোবাইল ফোন, ২২টি সিমকার্ড এবং ১১ হাজার ৫৫০ টাকা উদ্ধার করে পুলিশ।

গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠানো হবে বলে জানান পুলিশ সুপার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *