মাগুরা সংবাদের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা: তরুণ সংবাদকর্মী মতিন রহমান

মাগুরা সদর

মাগুরা সংবাদ :


পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মাগুরাবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন মাগুরার স্থানীয় জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল মাগুরাসংবাদ.কম সংবাদদাতা এবং জাতীয় দৈনিক ভোরের ডাক পত্রিকার মাগুরা জেলা প্রতিনিধি তরুণ সংবাদকর্মী মতিন রহমান। তিনি মাগুরা গোয়ালবাথান এবং শত্রুজিৎপুর ব্লাড ডোনার্স ক্লাবের প্রচার প্রকাশনা সম্পাদক।

একমাস সিয়াম সাধনা শেষে মুসলমানদের ধর্মীয় উৎসব আসে পবিত্র ঈদুল ফিতর। ঈদ মানে খুশি -ঈদ মানে আনন্দ। ঈদে সকলে ভেদাভেদ ভুলে ভালোবাসার বন্ধনে আবদ্ধ হই। ঈদে বিশ্ববাসীর নিরাময়, সুস্বাস্থ্য, নিরবচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন মতিন রহমান।

ঈদুল ফিতর উপলক্ষে মতিন রহমান বলেন, সবাইকে ঈদের আন্তরিক শুভেচ্ছা। দেশে গতবছর ঈদ ছিলো আনন্দ ও উৎসবমুখর। এবার ঈদুল ফিতর এমন একটি সময়ে সমাগত হয়েছে যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই আক্রান্ত। আমরা অনেকেই করোনা ভাইরাসে আক্রান্ত আপনজনকে হারিয়েছি। অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। তাই প্রাদুর্ভাব কেটে যাক আগামী ঈদ হবে আরো খুশি ও আনন্দময় এটাই প্রত্যাশা।

সকল জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করবেন বলে প্রত্যাশা করছি। ঈদ সকলের জীবনে বয়ে আনুক আনন্দের বার্তা।
ঈ দ মো বা র ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *