মাগুরায় সড়ক দূর্ঘটনায় ১ শিক্ষার্থী নিহত

মাগুরা সদর

মাগুরা সংবাদঃ

মাগুরা-যশোর সড়কের শেখপাড়া এলাকায় শনিবার যাত্রীবাহী বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রাব্বী (২৪) নামে এক যুবক নিহত ও আশিকুর রহমান দিপ্ত নামে অপর এক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।

পুলিশ জানায়, সড়ক দূর্ঘটনায় নিহত রাব্বিী ঢাকার একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ছাত্র। তাদের দুজনেরই বাড়ি যশোর পালবাড়ি এলাকায়।

মাগুরা ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, দুর্ঘটনার সংবাদ পেয়ে দুপুর সাড়ে ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসেন তারা। এ সময় কর্মরত চিকিৎসকরা রাব্বী (২৪) নামে এক যুবককে মৃত ঘোষনা করেন। আহত আশিকুর রহমান দিপ্ত (২৩) কে আশংকাজনক অবস্থায় চিকিৎসা দেয়া হচ্ছে।

আহত আশিকুর রহমান দিপ্ত জানান, তার চাকুরির ইন্টারভিউ ছিল ও রাব্বি তার বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে দুজন মিলে তারা মোটরসাইকেল যোগে ঢাকায় যাচ্ছিলেন। তাদের মটর সাইকেল ঘটনাস্থলের কাছে পৌছালে বিপরিত দিক থেকে দ্রুত গতিতে আসা যশোর মুখি একটি বাস তাদের ধাক্কা দিলে এ দুর্ঘটনার ঘটনা ঘটে। রাব্বিী ঢাকার আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি) নামে একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ছাত্র, যশোর পালবাড়ি এলাকার ইদ্রিস আলীর একমাত্র পুত্র।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, দুর্ঘটনার সংবাদ পাবার সাথে সাথেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজসহ ঘাতক বাসটিকে আটক করেছে। এসময় তিনি বলেন, এই ঘটনায় মামলা গ্রহনের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *