মাগুরা শ্রীপুরে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা, ভাংচুর-লুটপাট, আহত ১

শ্রীপুর

মাগুরা সংবাদ:

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি:

মাগুরার শ্রীপুরে মনিরুল ইসলাম নামে এক মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা, ভাংচুর- লুটপাটের ঘটনা ঘটেছে। গত ৯ মে মঙ্গলবার সকালে উপজেলার সব্দালপুর ইউনিয়নের আমতৈল গ্রামে এ ঘটনা ঘটে। হামলার ঘটনায় মুক্তিযোদ্ধা মনিরুল ইসলামের ছেলে সাকিরুল ইসলাম সুমন (৩৮) মারাত্মক আহত হয়। বর্তমানে তিনি শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম বাদী হয়ে বুধবার হামলাকারীদের বিরুদ্ধে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা। ১৯৭১ সালে আমরা স্বাধীনতা অর্জন করেলেও স্বাধীনতা ভোগ করতে পারিনি। গত ৯ মে মঙ্গলবার সকালে কাজী আকাশ, কাজী রেজাউল ইসলাম, রাকিবুল ইসলামসহ ৩ থেকে ৪ জন আমার বাড়ি দখলের উদ্দেশ্যে আমাদের উপর অতর্কিত হামলা করে। এ সময় হামলাকারীরা আমার বাড়িতে ভাংচুর ও লুটপাট করে। আমি একজন মুক্তিযোদ্ধা হিসেবে এ ঘটনার সঠিক বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত কাজী রেজাউল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, জমির পিলার তোলাকে কেন্দ্র করে আমাদের সাথে উনাদের মারামারির ঘটনা ঘটেছে। তবে আমি তখন বাড়িতে ছিলাম না।

এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ও ওসি (তদন্ত) লিটন কুমার দাস বলেন, এ বিষয়ে শ্রীপুর থানায় একটি মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.