মাগুরার সহিংসতার সঙ্গে আ. লীগের সম্পর্ক নেই: নাছিম

বাংলাদেশ রাজনীতি

মাগুরা সংবাদ:

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে মাগুরায় সহিংসতার ঘটনার সঙ্গে আওয়ামী লীগের সাংগঠনিক কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।
শনিবার (৩০ অক্টোবর) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক নেতাদের বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

ইউপি নির্বাচনকে ঘিরে মাগুরা জেলার সহিংসতায় নিহতের ঘটনা সম্পর্কে বাহাউদ্দিন নাছিম বলেন, একটা ইউনিয়নের মেম্বার প্রার্থীর মধ্যে সহিংসতার ঘটনা ঘটেছে। দুই প্রার্থীই একই ধারণার ও চিন্তাচেতনার। তারা এখন পরিচয় দিলেও, আসলে আমাদের ঘরনার লোক না। এটা খুবই স্পষ্ট। তাই এটি আওয়ামী লীগের বাহিরগত বা ভেতরগত বিষয় না। স্থানীয় গোষ্ঠীগত দ্বন্দ্ব। যার সঙ্গে আওয়ামী লীগের কোনো সাংগঠনিক সম্পর্ক নেই।

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গত ১৫ অক্টোবর মাগুরা সদরের জগদল গ্রামে দুই পক্ষের সংঘর্ষে আপন দুই ভাইসহ চারজন নিহত হয়।
ইউপি নির্বাচন ঘিরে সহিংসতা ও কোন্দলের কারণে মাগুরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির পদ থেকে পদত্যাগ করার ঘোষণা করেছিলেন আ ফ ম আবদুল ফাত্তাহ। যদিও পরে সেই পদত্যাগপত্র প্রত্যাহার করেন তিনি। এ বিষয়ে বাহাউদ্দিন নাছিম বলেন, তিনি পদত্যাগ করবেন না। ভালোভাবে দায়িত্ব পালন করবেন এবং ইউপি নির্বাচনে প্রার্থীর পক্ষে কাজ শুরু করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *