জেএফএ কাপ-২০২০: সাতক্ষীরাকে উড়িয়ে দিলো মাগুরা

খেলাধুলা মাগুরা সদর

মাগুরা সংবাদ:

 

জেএফএ কাপ অনূর্ধ্ব-১৪ জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২০ এর চূড়ান্তপর্বেও ‘খ’ গ্রুপে বড় জয় পেয়েছে মাগুরা জেলা। তারা ৮-০ গোলে উড়িয়ে দিয়েছে সাতক্ষীরা জেলাকে। মাগুরার হয়ে হ্যাটট্রিকসহ চার গোল করেন অর্পিতা (১৬, ৩১, ৩৬ ও ৩৮ মিনিটে)। হ্যাটট্রিক করেন সুমাইয়া (১, ২০ ও ৫৮ মিনিটে)। অপর গোলটি করেন নবীরন (২৪ মিনিটে)। এই জয়ে সেমিফাইনালে এক পা দিয়ে রাখলো মাগুরা।

এদিকে ‘খ’ গ্রুপের অপর ম্যাচে রাজশাহী জেলার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে নারায়ণগঞ্জ জেলা। রাজশাহীর হয়ে ৩৭ মিনিটে গোলটি করেন সঙ্করনাথ বালা। আর নারায়ণগঞ্জের হয়ে ৪২ মিনিটে গোলটি শোধ দেন ইনানী।

আঞ্চলিক পর্ব পেরিয়ে আসা আটটি দলকে দুই গ্রুপে ভাগ করে চূড়ান্তপর্বের খেলা অনুষ্ঠিত হচ্ছে। গ্রুপ পর্বের খেলা চলবে ২ ডিসেম্বর পর্যন্ত। চূড়ান্তপর্বের ‘ক’ গ্রুপে রয়েছে- রংপুর জেলা, খাগড়াছড়ি জেলা, কিশোরগঞ্জ জেলা ও গাইবান্ধা জেলা। আর ‘খ’ গ্রুপে রয়েছে- রাজশাহী জেলা, সাতক্ষীরা জেলা, নারায়ণগঞ্জ জেলা ও মাগুরা জেলা। ৩ ডিসেম্বর হবে দুটি সেমিফাইনাল। আর ৫ ডিসেম্বর হবে ফাইনাল।

চূড়ান্ত পর্বের চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি, মেডেল ও প্রাইজমানি প্রদান করা হবে। চ্যাম্পিয়ন দল ৫০ হাজার ও রানার্স-আপ দল ২৫ হাজার টাকা প্রাইজমানি পাবে। এ ছাড়া ফেয়ার প্লে ট্রফি, টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা ট্রফি, টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ট্রফি, সেরা উদীয়মান খেলোয়াড়কে ট্রফি, সেরা আঞ্চলিক ভেন্যুকে ক্রেস্ট প্রদান করা হবে।

এবারের এই জেএফএ কাপের পাওয়ার স্পন্সর হিসেবে আছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ। এ নিয়ে ষষ্ঠবারের মতো জেএফএ কাপের সঙ্গে যুক্ত হলো ওয়ালটন গ্রুপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *