মহম্মদপুরে ধোয়াইল পোস্ট অফিসের নাজুক অবস্থা

মহম্মদপুর

মাগুরা সংবাদ:

মাগুরা মহম্মদপুর উপজেলায় ধোয়াইল গ্রামে শাখা ভিত্তিক পোস্ট অফিসটি ছিলো, শত বছরের আগে। এই পোস্ট অফিসের আওতায় প্রায় ১১ থেকে ১২টি গ্রাম। প্রতিটি গ্রামের গুরুত্বপূর্ণ চিঠি চাকরির আবেদন, সংবাদ পত্র ইত্যাদি সেবা এই পোস্ট অফিসের মাধ্যমে পেয়ে থাকতো এলাকাবাসী। কিন্তু পোস্ট অফিসের নির্ধারিত কোন জায়গা বা ঘর না থাকায় অফিসটি মহম্মদপুর চলে যাচ্ছে। এই পোস্ট অফিসের (পোস্ট মাস্টার) রেবেকা সুলতানার সাথে কথা বললে জানা যায়, পোস্ট অফিস নির্মানের লক্ষে তিন শতাংশের জায়গা না পাওয়ার অফিস মহম্মদপুর চলে যাচ্ছে। পুরো কার্যক্রম মহম্মদপুর অফিসে চলে গিয়েছে। এছাড়া পোস্ট অফিসে কোন পিয়ন না থাকায় পোস্ট মাস্টারের অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। অনেক সময় ফোনে না পেলে বাড়িতে যেয়ে চিঠি পৌঁছাতে হয়।

পোস্ট মাস্টার রেবেকা সুলতানা মাগুরা সংবাদকে বলেন, এখন যদি কোন ব্যক্তি তিন শতাংশ জায়গা দেন তাহলে ধোয়াইল অফিস নির্মান করা হবে বলে জানিয়েছেন উর্ধতন কর্মকর্তাগন।

জনপ্রতিনিধি, উপজেলা নির্বাহী অফিসারের দৃষ্টি কামনা করেছেন এলাকাবাসী, যেন ধোয়াইল পোস্ট অফিসটি অন্য জায়গায় স্থানান্তর না করা হয়।এলাকাবাসীর দাবি সুন্দর একটি ভবন নির্মান করে ধোয়াইল পোস্ট অফিস চলমান করা হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *