মাগুরায় কুড়াল দিয়ে কুপিয়ে যুবককে হত্যা

শ্রীপুর

মাগুরা সংবাদ:

মাগুরা শ্রীপুর উপজেলায় মাদরাসা কমিটি গঠন নিয়ে সাবেক ও বর্তমান ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে রেষারেষির জের ধরে প্রতিপক্ষের কুড়ালের কোপে রাজু শেখ (৩০) নামে এক যুবক খুন হয়েছে। তিনি উপজেলার শ্রীপুর  ইউনিয়নের তখলপুর গ্রামের আক্তার শেখের ছেলে। সোমবার (৭ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার তখলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়,বর্তমান ইউপি সদস্য মকবুলের সমর্থক রাজু সোমবার সন্ধ্যা ৭টার দিকে বাড়ির পাশে একটি চায়ের দোকানে বসে ছিলেন। এ সময় প্রতিপক্ষের লোকজন তার ওপর হামলা করে কুড়াল দিয়ে মাথায় কুপিয়ে গুরুতর জখম করে। পরে রাজুকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে মাগুরা হাসপাতালে ভর্তি করা হয়।সেখানেও তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকদেব রায় বিষয়টি নিশ্চিত করে জানান  মাদরাসা কমিটি গঠন নিয়ে সাবেক ও বর্তমান মেম্বার (ইউপি সদস্য) সমর্থকদের মধ্যে রেষারেষির জেরে রাজু নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে সোমবার রাতে তিনজনকে আটক করা হয়েছে। বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.