নির্বাচনী বছরে মাগুরা জেলায় নতুন এসপির চ্যালেঞ্জ

মাগুরা সদর রাজনীতি

মাগুরা সংবাদ:

 

আসন্ন বছরে ইউপি ও পৌর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এরই মধ্যে পুলিশ সদর দফতরের এআইজি মোহাম্মদ জহিরুল ইসলামকে মাগুরা জেলার পুলিশ সুপার নিয়োগ দেয়া হয়েছে।সম্প্রতি মাগুরা সংবাদে দেওয়া একান্ত এক সাক্ষাৎকারে বিদায়ী পুলিশ সুপার খান মুহম্মদ রেজোয়ান বলেন,আসন্ন বছরে ইউপি ও পৌর নির্বাচন নতুন এসপির জন্য একটি বড় চ্যালেঞ্জ। কারন এই নির্বাচনকে সামনে রেখে অনেক জায়গায় দাংগা-হাংগামা শুরু হয়।

জানা যায়, পুলিশ সুপার (এসপি) ও একই পদমর্যাদার ২৫ কর্মকর্তাকে বদলি করেছে সরকার। এর মধ্যে ১২ জেলায় নতুন এসপি নিয়োগ দেয়া হয়েছে। এছাড়া জেলার বাইরে ১২ পুলিশ সুপার পদমর্যাদার পদে রদবদল আনা হয়েছে।

বুধবার (৯ ডিসেম্বর) এ রদবদল এনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমেদকে কুমিল্লায়, বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেনকে বরিশালে, কুড়িগ্রামের পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খানকে পাবনায়, শেরপুর জেলার পুলিশ সুপার কাজী আশরাফুল আজিমকে গাজীপুরের পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

ঢাকার সিআইডির বিশেষ পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরাকে কুড়িগ্রামে, ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার মীর মোদাচ্ছের হোসেনকে রাঙ্গামাটিতে, বরিশাল মহানগর পুলিশের উপ-কমিশনার মোহাম্মদ জাহাঙ্গীর মল্লিককে বরগুনায়, স্পেশাল প্রটেকশন ব্যাটালিয়নে কর্মরত পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়াকে মৌলভীবাজারে, পুলিশ সদর দফতরের এআইজি মোহাম্মদ জহিরুল ইসলামকে মাগুরা জেলার পুলিশ সুপার নিয়োগ দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *