মাগুরা শ্রীপুরে গড়াই নদীতে নিখোঁজ শিশুর মৃতদেহ উদ্ধার

শ্রীপুর

মাগুরা সংবাদ:

শ্রীপুর(মাগুরা) প্রতিনিধি:

মাগুরার শ্রীপুরে গড়াই নদীতে নিখোঁজ শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ শিশু আব্দুল্লাহ (৩) উপজেলার দারিয়াপুর ইউনিয়নের দারিয়াপুর গ্রামের নতুনপাড়ার নাজমুল বিশ্বাসের পুত্র। মঙ্গলবার বেলা ২ টার দিকে গড়াই নদীর পাড়ে খেলা করতে গিয়ে নদীর পানিতে পড়ে নিখোঁজ হয় শিশুটি। নিখোঁজের পরপরই পরিবারের লোকজন ও গ্রামবাসী খরস্রোত নদীতে নেমে অনেক খোঁজাখুঁজি করেও শিশুটিকে উদ্ধার করতে ব্যর্থ হয়। পরে খুলনা থেকে ফায়ার সার্ভিসের চৌকস ডুবুরী দল সন্ধ্যায় ঘটনাস্থলে পৌঁছে গভীর রাত পর্যন্ত নদীতে তল্লাশী করেও শিশুটি উদ্ধার করতে পারেননি। অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ৭ টার দিকে মাগুরার বাগবাড়িয়া এলাকা থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করে পরিবারের লোকজন। পরে দারিয়াপুর নতুনপাড়া জামে মসজিদে জানাজা নামাজ শেষে শিশুটির দাফন সম্পন্ন হয়।

শিশুটির পিতা নাজমুল বিশ্বাস জানান, ঘটনার দিন দপুরে বাড়ির পাশেই পাট ভেজানোর জন্য কাজ করছিলেন। এমন সময় রাস্তার উপর তার শিশু সন্তান আব্দুল্লাহ খেলা করছিলো। এর একপর্যায়ে ছেলেটিকে পাশে দেখতে না পেয়ে নদী এলাকায় খুঁজতে থাকে। খোঁজাখুঁজির পর্যায়ে ওই সময় নদীতে গোসল করতে আসা গ্রামের লোকজন একটি শিশুর লাশ ভেসে যেতে দেখে। নাজমুল বিশ্বাসের ধারণা খেলা করার কোন সময় পা ফসকে নদীর স্রোতে ডুবে গিয়েছিলো।

এ বিষয়ে শ্রীপুর থানা অফিসার ইনচার্জ কাঞ্চন কুমার রায় জানান, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। কোন অভিযোগ না থাকায় মৃতদেহ পাওয়ার সাথে সাথে দাফন কাজ সম্পন্ন হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published.