মাগুরা শ্রীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবক নিহত

শ্রীপুর

মাগুরা সংবাদ:

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি:

মাগুরার শ্রীপুরে ওয়াবদা খালের মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারলো অস্ত্রের কোপে মাসুদ শেখ (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। শনিবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার গয়েশপুর ইউনিয়নের কুশাইছাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওই যুবক কুশাইছাপুর গ্রামে কাসেদ শেখের ছেলে। সে পেশায় ড্রাইভার ও ৫ সন্তানের জনক। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, ওয়াবদা খালে মাছ ধরার জন্য কাটা দেয় মাসুদ শেখ। মনিরুল ও ইয়াছিন সে জায়গার মাছ জোঁরপূর্বক ধরতে যায়। এ সময় মাসুদ শেখের স্ত্রী বাঁধা দিলে তাকে মারধর করে। পরে মাসুদ শেখ মাগুরা থেকে বাড়িতে আসার পথে তার বাড়ির সামনেই তাকে পূর্ব পরিকল্পিতভাবে হামলা করে। পরে তাকে স্থানীয় লাঙ্গলবাঁধ ক্লিনিকে নেওয়ার পর ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছে।

এ বিষয়ে নিহতের বাবা কাসেদ শেখ বলেন, ওই খালের মাছ ধরার জন্য কাটা দিয়ে ঠেকিয়ে রাখি। এতদিন আমরাই মাছ ধরে আসছি। কিন্তু মনিরুল ও তার ছেলে ইয়াছিন জোঁরপূর্বক মাছ ধরতে গেলে আমার ছেলের বউ বাঁধা দেই। তখন তাকে মারধর ও করে। এ ঘটনার পর আমার ছেলে মাসুদ মাগুরা থেকে বাড়ির আসার পথে পূর্ব পরিকল্পিতভাবে ইয়াছিন মোল্লা, মনিরুল মোল্লা, লামিয়া বেগম, সাবানা বেগম, মারিফুলসহ বেশ কয়েক জন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্বক আহত করে। আমরা হত্যাকারীদের ফাঁসি চাই।

এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাব্বারুল ইসলাম বলেন, কুশাইছাপুর গ্রামে বিছিন্ন ঘটনায় ইয়াছিন ও মাসুদের মধ্যে মারামারি হয়। এ ঘটনায় মাসুদ মারাত্মক আহত হলে লাঙ্গলবাঁধ ক্লিনিকে নেওয়া হয়৷ ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক মাসুদকে মৃত ঘোষণা করে। এ ঘটনার পর থেকে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনায় জড়িত ব্যক্তিদের আটকের বিষয়ে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.