মাগুরা শ্রীপুরে ভাইয়ে ভাইয়ে দ্বন্দ্ব, আহত ১

শ্রীপুর

মাগুরা সংবাদ:

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি:

মাগুরার শ্রীপুরে ভাইয়ে ভাইয়ে দ্বন্দ্বের জেরে শফিক মোল্লা (২৮) নামে এক গ্রীস প্রবাসী যুবক হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার গয়েশপুর ইউনিয়নের চন্ডিখালী গ্রামে এ ঘটনা ঘটে। আহত ওই প্রবাসী যুবক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, জমিজমা, মোটরসাইকেল ও টাকার বিষয় নিয়ে ভাইয়ে ভাইয়ে দ্বন্দ্ব চলে আসছিলো। এই দ্বন্দ্বের জেরেই মঙ্গলবার রাতে ভাইয়ে ভাইয়ে মারামারির ঘটনা ঘটে।

এ বিষয়ে আহত প্রবাসী যুবক শফিক মোল্লা বলেন, বিদেশে থাকাকালীন যে টাকা পাঠিয়েছি সব আমার ভাইয়েরা আত্মসাৎ করেছে। আমার নিজের নামের একশ শতাংশ জমি ও তারা জোরপূর্বক দখল করে নিয়েছে। আমার টাকায় কেনা একটি মোটরসাইকেল ও জোরপূর্বক নিয়ে নিয়েছে। আর আমি এসবেরনপ্রতিবাদ করাই মশিয়ার মোল্লা এবং চঞ্চল মোল্লা আমার উপর অতর্কিত হামলা করে।

এ বিষয়ে অভিযুক্ত মশিয়ার মোল্লা বলেন, বাড়ির জমি শফিক আমাদের নামে লিখে দিয়েছে। এমনকি আমার নামের ৫ শতাংশ জমি বিক্রি করে ওর মোটরসাইকেল কেনার সময় দিই। বাড়ির জমিও ছাড়বে না আবার ওই জমির টাকাও দিবে না। এই নিয়ে জড়াজড়ির মাধ্যমে কিভাবে লাগেছে আমরা জানি না।

এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাব্বারুল ইসলাম বলেন, ঘটনাটি জেনেছি। এখনও এই বিষয়ে কোন লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.