ট্রেনে কাটা পড়ে মহম্মদপুর উপজেলার নাওভাঙা গ্রামের লিটুর মৃত্যু

বাংলাদেশ মহম্মদপুর

মাগুরা সংবাদ:

গাজীপুরের শ্রীপুরে রেলক্রসিংয়ে দায়িত্ব পালনকালে লিটু কুমার বিশ্বাস (৩০) নামে ট্রেনে কাটা পড়ে এক গেটম্যানের মৃত্যু হয়েছে।

তবে পুলিশ ও স্থানীয়রা ধারণা করছে, এটি আত্মহত্যা হতে পারে। বৃহস্পতিবার বরমী ইউনিয়নের মাইজপাড়া গ্রামের ঢাকা-ময়মনসিংহ রেলপথের রেল ক্রসিংয়ে ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে।

তিনি ওই রেল ক্রসিংয়ের গেটম্যান হিসেবে দায়িত্ব পালন করতেন। একই গেটে পালা করে আরও দুই ব্যক্তি দায়িত্ব পালন করেন।

নিহত লিটু কুমার বিশ্বাসের বাড়ি মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার নাওভাঙা গ্রামে। তিনি ওই গ্রামের রবীন্দ্র কুমার বিশ্বাসের ছেলে। বেলা ৩টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেনি।

স্থানীয়রা বলেন, সকাল ১০টার কিছু পরে জামালপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী জামালপুর কমিউটার এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে মাইজপাড়া রেল ক্রসিংয়ে দায়িত্ব পালন করা লিটু বিশ্বাস।

রেল ক্রসিংয়ের উত্তর পাশে বেশ দূরে তার মরদেহ পড়েছিল। তবে এটি আত্মহত্যার হতে পারে বলে স্থানীয়দের ধারণা।

শ্রীপুর রেলওয়ে স্টেশন মাস্টার শামীমা জাহান বলেন, আমি বিষয়টি ভালো জানি না। সকালেই আমি ডিউটি শেষ করে বাসায় চলে আসছি। পরে এ বিষয়ে একাধিকবার অন্য কর্মকর্তাদের সঙ্গে কথা বলার চেষ্টা করেও কোনো বক্তব্য পাওয়া যায়নি। মুঠোফোনে বারবার চেষ্টা করলেও দায়িত্বরত কোনো স্টেশন মাস্টার ফোন রিসিভ করেনি।

শ্রীপুর মডেল থানার এসআই তানসেন চৌধুরী বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল যাওয়া হয়েছিল। রেলে কাটার বিষয়টি রেলওয়ে পুলিশ দেখবে। তাদের খবর দেওয়া হয়েছে। স্থানীয়রা দাবি করছে, এটি আত্মহত্যা হতে পারে। রেলওয়ে পুলিশ বিষয়টি খতিয়ে দেখবেন।

Leave a Reply

Your email address will not be published.