মাগুরায় প্রকাশ্যে চাঁদাবাজির অভিযোগ পুলিশের বিরুদ্ধে

মাগুরা সদর

মাগুরা সংবাদঃ

মাগুরায় ট্রাফিক পুলিশের বিরুদ্ধে প্রকাশ্যে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেছে । ঢাকা-খুলনা মহাসড়কের ভায়না মোড়ে ট্রাফিক পুলিশের চাঁদাবাজিতে অতিষ্ঠ হয়ে পড়েছেন ট্রাক ও পিকআপ ভ্যান মালিক-চালকরা।

অভিযোগ সূত্রে জানা যায়, ঢাকা-খুলনা মহাসড়কের অন্তত কয়েকটি স্পটে পুলিশকে চাঁদা দিতে হয় বলে অভিযোগ করেছেন চলাচলকারী যানবাহন চালকরা। একাধিক দিন সরেজমিনে দেখা গেছে, ভায়না মোড়,ছোট ব্রিজ, ভিটাসাইর, ঢাকা রোড সহ বিভিন্নস স্পটে ভিন্ন ভিন্ন সময়ে পণ্যবাহী যানবাহন থেকে টাকা আদায় করছে ট্রাফিক পুলিশ।

প্রতিদিন সকাল থেকে মধ্যরাত পর্যন্ত প্রতিটি পণ্যবাহী ট্রাক হতে ১০০ থেকে ৫০০ টাকা পর্যন্ত আদায় করা হয়। বিশেষ করে দূরপাল্লার পণ্যবাহী ট্রাক ও কাভার্ড ভ্যান ট্রাফিক পুলিশের চাঁদাবাজির প্রধান লক্ষ্য। গাড়ির ও নিজের ড্রাইভিং লাইলেন্সের কাগজ ঠিক থাকলেও বিভিন্ন মামলার ভয়ে দেখায় ট্রাফিক পুলিশেরা। তাদের এই হয়রানি থেকে বাঁচতেই বাধ্য হয়ে টাকা দেন বলে জানিয়েছেন গাড়ির চালকরা।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম মাগুরা সংবাদকে বলেন, ট্রাফিক পুলিশের গাড়ি থেকে অবৈধভাবে টাকা আদায় করার অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.