মাগুরা শ্রীপুরে রথীন্দ্রনাথ রায়ের গ্রেফতারের দাবিতে মানবন্ধন

শ্রীপুর

মাগুরা সংবাদ:
শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি:

মাগুরার শ্রীপুর সদরের বকুলতলা চত্বরে বুধবার বিকেলে বিএনপি সন্ত্রাসী, ভূমিদস্যু, অর্থপাচারকারী ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ঠকারী রথীন্দ্রনাথ রায়ের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শ্রীপুর উপজেলার সর্বস্তরের সংখ্যালঘু সনাতনী ধর্মাবলম্বী জনগোষ্ঠীর ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক দিজেন্দ্রনাথ রায়ের ভাতিজা ও বিএনপি নেতা রথীন্দ্রনাথ রায় দীর্ঘদিন যাবত এলাকার সরকারি জমি দখল, হুন্ডি ব্যবসা, অর্থপাচার, ক্লিনিক ব্যবসাসহ নানা অপকর্মের সাথে জড়িত। সে নিজের অধিকাংশ জমি বিক্রি করে পশ্চিমবঙ্গে তিনতলা বাড়ি করেছে। সে এখন ভারতের নাগরিক। ভারতীয় জাহাজ মন্ত্রী শ্রী শ্রী শান্তনু ঠাকরের নাম ভাঙিয়ে ও মতুয়া সংঘের মন্দির নির্মাণের কথা বলে লাখ লাখ টাকা চাঁদা তুলছে।

বক্তরা আরো বলেন, সে বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করে বর্তমান সরকার ও আওয়ামী লীগের নেতাকর্মীদের ভাবমূর্তি ক্ষুন্ন করতে উঠেপড়ে লেগেছে। সে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করার চেষ্টা করছে। তারই ধারাবাহিকতায় সে সাবেক ছাত্রলীগ নেতা ও সাবেক ইউপি সদস্য সাবেক ইউপি সদস্য আব্দুল মতিনকে হেয়প্রতিপন্ন করার জন্য তার বিরুদ্ধে নানান মিথ্যা অপবাদ ও মিথ্যা মামলা দিয়েছে এবং মঙ্গলবার মাগুরায় ভাড়াটে লোক দিয়ে মানববন্ধন করেছে। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

স্থানীয় আওয়ামী লীগ নেতা সুভাস চন্দ্র বাড়ইয়ের সভাপতিত্বে এ মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা হিন্দু-বৌদ্ধ খ্রীষ্টান ঐক্যজোটের সাংগঠনিক সম্পাদক রায় কিশোর কুমার মধূ, উপজেলা পূজা উৎযাপন পরিষদের সংগঠনিক সম্পাদক সুপেন রায়, সাবেক ইউপি সদস্য জয়ন্ত বিশ্বাস, কৃষকলীগ নেতা অপূর্ব বিশ্বাস প্রমুখ।

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ও ওসি (তদন্ত) লিটন কুমার দাস জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.