মাগুরা শ্রীপুরে আগুনে কেড়ে নিলো স্কুল ছাত্রের প্রান

শ্রীপুর

মাগুরা সংবাদ:

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি:

মাগুরার শ্রীপুরে অগ্নিকাণ্ডের ঘটনায় মিরাজ মোল্লা (১৪) নামে এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার রাতে উপজেলার গয়েশপুর ইউনিয়নের বাগবাড়িয়া গ্রামে এমন হৃদয় বিদারক ঘটনা ঘটে। সে বাগবাড়িয়া গ্রামের ফয়জার মোল্লার ছেলে এবং চরগোয়ালপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

প্রতিবেশীরা জানান, সোমবার রাত সাড়ে ৮ টার সময় ফয়জার মোল্লার গোয়ালঘরে আগুনের সূত্রপাত হয়। গোয়ালঘরে গরু বাঁচানোর জন্য মিরাজ এগিয়ে আসলে আগুন তাকে চারিদিক থেকে ঘিরে ধরে। এ সময় আগুনে পুড়ে তার মৃত্যু হয়। এছাড়া গোয়ালঘরে থাকা ১ টি গরু, ৬ টি ছাগল পুড়ে মারা যায়৷ পরে আগুন বসতঘরে লেগে ১ টি ব্যাটারী চালিত ভ্যান, বাইসাইকেল এবং ঘরে থাকা সকল আসবাবপত্র মুহূর্তের মধ্যে পুড়ে যায়।

প্রতিবেশীরা আরো জানান, ফয়জার মোল্লা সংসার খরচ চালানোর জন্য সে ঢাকাতে রিক্সা চালাই। বাড়িতে আসলে সে ভ্যান চালাতো। এখনো সে ঢাকাতে আছে। সংবাদ পাওয়ার পর বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছে।

মর্মান্তিক এ সংবাদ পাওয়ার সাথে সাথে সোমবার রাতেই উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার, সহকারী কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুন্ডু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনুর জাহান, গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম মোল্লাসহ জনপ্রতিনিধিরা শোকসন্তপ্ত পরিবারের কাছে ছুটে যান। তাৎক্ষণিক সহযোগিতার করেন এবং সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

মাগুরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আলী সাজ্জাদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়েছে। খবর পাওয়ার সাথে সাথে শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। আগুনে একটি ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এছাড়া প্রায় আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.