মহম্মদপুরে জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মহম্মদপুর

মাগুরা সংবাদ:
রবিবার সকালে জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মাগুরা জেলার মহম্মদপুর উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় পার্টি শান্তি ও উন্নয়নে বিশ্বাস করে। পল্লীবন্ধু শান্তি প্রতিষ্ঠায় আজীবন কাজ করেছেন। দেশের ক্লান্তিকালে দুর্দিনে দেশের মানুষের পাশে থেকে পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ নিজেকে উৎস্বর্গ করেছেন। তার দেখা পথে পার্টির বর্তমান চেয়ারম্যান জিএম কাদের সফলভাবে দলকে ঐক্যবদ্ধ করেছেন এবং দেশ ও দেশের মানুষের হয়ে কাজ করে যাচ্ছেন। জাতীয় পার্টি দেশ উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করে আসছে। এজন্য আমাদেরকে জেলা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে জাতীয় পার্টির দূর্গ গড়ে তুলতে হবে। আমাদেরকে আরো ঐক্যবদ্ধ হতে হবে। সেই সাথে দলকে সুসংগঠিত করা এবং আমাদের এলাকাকে আরও এগিয়ে নিতে হবে।

আজ রবিবার (১ জানুয়ারি) মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ মুরাদ আলী শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে এসব কথা বলেন।

আলোচনা সভায় উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃখসরুল আলম খসরুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাগুরা জেলার জাপার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃসিরাজুস সায়েফিন সাঈফ।এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিতি ছেলেন জেলা-উপজেলা এবং ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.