মাগুরায় ফেনসিডিল সহ আটক ১

অপরাধ মাগুরা সদর

মাগুরা সংবাদঃ

মাগুরা শহরের পল্লী বিদ্যূৎ এলাকার নাহার পেট্রোলিয়াম পাম্প সংলগ্ন জাহাঙ্গীর ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস সপ এর সামনে ঢাকা-খুলনা মহাসড়ক থেকে ৬ বোতল ফেনসিডিল সহ তৌফিক খাঁন (৪২) নামে একজন কে আটক করেছে মাগুরা জেলা গোয়েন্দা পুলিশ।

আজ সোমবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে মাদক উদ্ধার অভিযানে নামে মাগুরা জেলা গোয়েন্দা পুলিশ।

অভিযান চলাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে ফেনসিডিল চালানের খবর আসে। মটরসাইকেল যোগে আসা দুই আরোহী কে গোয়েন্দা পুলিশের এস আই গোলাম আজম, এএসআই শামিম রেজা, শহিদুজ্জামান, শ্রীকান্ত সহ সঙ্গীয় টিমের সদস্যরা গতি রোধ করেন।

এ সময় মটর সাইকেলের পেছনে বসা হাসানুর রশিদ ওরফে মন্নু (৪০) কৌশলে পালিয়ে যায়।
চালকের আসনে থাকা তৌফিক খাঁন কে তল্লাশি করে তার জিন্সের পকেটে রাখা ২ বোতল ফেনসিডিল এবং মোটর সাইকেলের সিটের মধ্য থেকে ৪ বোতল ফেনসিডিল ও বাজাজ (১৫০ সিসি পালচার) মটর সাইকেল সহ বিকাল সাড়ে তিনটায় আটক করা হয়।

আটক তৌফিক খাঁন মাগুরা শহরের খাঁন পাড়ার মৃত মতলেব খাঁনের ছেলে ও পালিয়ে যাওয়া হাসানুর রশিদ ওরফে মন্নু ঝিনাইদহের কালিগঞ্জ উপজেলার ফয়লা (মাষ্টারপাড়ার) তোফাজ্জেল হোসেনের ছেলে।

জিজ্ঞাসাবাদে আটক তৌফিক জানান, সে ফেনসিডিল নিয়ে মাগুরা শহরের পল্লী বিদ্যূৎ এলাকায় বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল।

মাগুরা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত  ইনচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দিন জানান এব্যপারে আটক তৌফিক ও পালিয়ে যাওয়া হাসানুর রশিদ ওরফে মন্নুর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে সদর থানায় মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *