শ্রীপুরে ট্রাকের চাপায় নিহত ১, আহত ২

শ্রীপুর

মাগুরা সংবাদ:

লেনিন জাফর( শ্রীপুর),মাগুরা:

মাগুরার শ্রীপুর উপজেলার খামারপাড়া মাদ্রাসা মোড় এলাকায় ট্রাকের চাপায় ১ জন নিহত ও ২ জন আহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত দিব্বিজয় সাধু (৬০) পেশায় ভ্যান চালক। তিনি উপজেলার খামারপাড়া মালোপাড়া গ্রামের মৃত দয়াল বিশ্বাসের ছেলে। এ সময় তার ভ্যানে থাকা এক যাত্রী ও জামিরুল ইসলাম (৩৮) নামে এক ইজিবাইক চালক আহত হয়েছে। তবে ভ্যানে থাকা যাত্রীর এখনো কোন পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, খামারপাড়া মাদ্রাসা মোড়ে দিব্বিজয় যাত্রীর আশায় ভ্যানের উপর বসে ছিল। এ সময় তার ভ্যানে একজন যাত্রী ও ছিল। কিন্তু হঠাৎ পেছন থেকে একটি ট্রাক এসে সামনে থাকা ভ্যান ও ইজিবাইককে আঘাত করে। এ সময় সময় ঘটনাস্থলেই দিব্বিজয় মারা যায়। এবং ভ্যানে থাকা যাত্রী ও ইজিবাইক চালক মারাত্বক আহত হয়। আহত ২ জনকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সময় তারা আরো বলেন, মুলত যে ট্রাক চালক সে গাড়ি থেকে নেমে বাইরে আসে। এ সময় ভ্যান মেকানিক শরিফুল ইসলাম ট্রাকে ওঠে চালানো শুরু করে এ দূর্ঘটনা ঘটায়। সে আসলে ড্রাইভার না।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকদেব রায় বলেন, সংবাদ পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক ট্রাকটি জব্দ করেছে। তবে চালক পালিয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য আনা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.