স্বামী ও স্ত্রী নিহতের ঘটনায় মাগুরার আলী হোসেনকে গ্রেফতার

মাগুরা সদর

মাগুরা সংবাদ:

চট্রগ্রামে আখতারুজ্জামান ফ্লাইওভার থেকে নিচে নামার পথে ম্যাক্স কনস্ট্রাকশন কোম্পানির ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ইঞ্জিনিয়ার ইকবাল উদ্দিন চৌধুরী ও তার স্ত্রী সখিনা ফাতেমী দম্পতি নিহতের ঘটনায় ট্রাকচালককে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। মো. আলী হোসেন (৪৯), মাগুরা জেলার মাগুরা সদর উপজেলার পারনান্দুয়ালী বিশ্বাস পাড়ার মো.ইলিয়াস হোসেনের ছেলে।

সোমবার (১১ এপ্রিল) দুপুরে চান্দগাঁও ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল এমএ ইউসুফ।

তিনি জানান, ট্রাকের ধাক্কায় স্বামী ও স্ত্রী নিহতের ঘটনায় চালক মো. আলী হোসেন ঘটনাস্থল থেকে পলায়ন এবং আত্মগোপন করেন। র‌্যাব-৭, ট্রাকচালককে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারি চালায়। র‌্যাব-৭ জানতে পারে ট্রাকচালক আলী হোসেন রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানাধীন জামালপুর ইউনিয়নের ডাঙ্গাহাতিমোহন গ্রামের বিল্লাল হোসেনের বসতঘরে আত্মগোপন করে আছে। শনিবার (৯ এপ্রিল) রাত পৌনে ১১টার দিকে অভিযান চালিয়ে মো. আলী হোসেনকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে আলী ম্যাক্স কনস্ট্রাকশনের নাম্বারবিহীন ট্রাকের (টিএম-৮৯৬) চালক ছিল বলে স্বীকার করেন। আলী দীর্ঘ ১১ বছর যাবৎ ম্যাক্স কনস্ট্রাকশন কোম্পানিতে চালক হিসেবে কর্মরত আছে। তিনি ২০২১ সালের এপ্রিল মাসে চট্টগ্রাম দামপাড়া ওয়াসা মোড়স্থ জামিয়াতুল ফালাহ বিশ্ব মসজিদ মাঠ (ম্যাক্স কনস্ট্রাকশনের প্রজেক্ট এরিয়া)’তে যোগদান করেন। ২০০৯ সালে তার আবেদনের প্রেক্ষিতে বিআরটিএ থেকে ভারী যানবাহনের লাইসেন্স পায় এবং গাড়ি চালানো শুরু করেন। দুর্ঘটনার সময় ট্রাকের সহযোগী ছিল মিঠু খান। গাড়িতে চালক ও সহযোগী ছিল এবং গাড়িটি অত্যন্ত বেপরোয়া গতি এবং নিয়ন্ত্রণহীন ছিল। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

গত৬ এপ্রিল বিকেলে ইঞ্জিনিয়ার ইকবাল উদ্দিন চৌধুরী ও তার স্ত্রী সখিনা ফাতেমী দম্পতি একটি মোটরসাইকেল যোগে পাঁচলাইশ থানাধীন কাতলগঞ্জস্থ সার্জিস্কোপ হসপিটাল ইউনিট-২ তে চিকিৎসককে দেখানো শেষে টাইগার পাস ও আমবাগান হয়ে তাদের বাসার উদ্দেশ্যে রওনা করেন। পথে কোতয়ালী থানার লালখান বাজার ইস্পাহানি মোড় আকতারুজ্জামান ফ্লাইওভার থেকে নিচে নামার শেষ স্থানে পাকা রাস্তার ওপর পৌঁছামাত্র রাস্তায় যানজটের কারণে সেখানে অন্য গাড়ির সঙ্গে দাঁড়ায়। তখন আখতারুজ্জামান ফ্লাই্ওভার থেকে ম্যাক্স কনস্ট্রাকশনের নাম্বারবিহীন ট্রাক, যার নং টিএম-৮৯৬ এর অজ্ঞাতানামা চালক ও হেলপারের সহয়তায় নিয়ন্ত্রণহীন ও বেপরোয়া গাড়ি চালিয়ে মোটরসাইকেলসহ ইঞ্জিনিয়ার ইকবাল উদ্দিন চৌধুরী ও তার স্ত্রী সখিনা ফাতেমীকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তারা নিহত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *