মাগুরা শ্রীপুরে স্কুল ছাত্রীর গলা কাটা লাশ উদ্ধার

শ্রীপুর

মাগুরা সংবাদ:

লেনিন জাফর (শ্রীপুর),মাগুরা:

মাগুরার শ্রীপুর উপজেলার হাট শ্রীকোল নিজ বসত বাড়ির অদূরে কুমার নদের তীরের নির্জন স্থানে ষষ্ঠ শ্রেণির ছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে।
ধারণা করা হচ্ছে প্রেম ঘটিত কারণে ধারালো ব্লেড দিয়ে গলা কাটা হয়েছে। নিহত স্কুল ছাত্রী হাট শ্রীকোল মাধ্যমিক বিদ্যালয়ের পড়াশোনা করতো।
বৃৃৃৃহস্পতিবার বিকেল ৩ টার দিকে নিখোঁজ হলে শুক্রবার বেলা ১১টার দিকে কুমার নদের তীরে বাঁশ বাগানের পাশের একটি গর্তে লাশটি পাওয়া যায়। নিহত রাজিয়া খাতুন (১২) হাটশ্রীকোল গ্রামের মিখিজ শেখের কন্যা।

নিহতের দাদা আসমত আলী শেখ জানান, তার নাতী (ছেলের মেয়ে) রাজিয়া খাতুন বিকেল ৩টার পর থেকে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখোঁজির পর শুক্রবার সকাল ১১টার দিকে বাড়ি থেকে একটু দূরে একটি ছোট মাটির গর্তে তার গলাকাটা লাশ পাওয়া যায়। তবে কোন একটা ছেলে আমার নাতনীকে মোবাইল কিনে দিয়েছিলো। এবং দুই প্রতিবেশী মহিলা মোবাইলে কথা বলাতো বলে তিনি অভিযোগ করেন।

ঘটনাটি শ্রীপুর থানা পুলিশকে অবহিত করলে সকালে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকদেব রায় ও ওসি তদন্ত মোশাররফ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল তৈরী করে লাশ উদ্ধার করেন। পরে সংবাদ পেয়ে মাগুরা পুলিশ সুপার মো. জহিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের বড় ভাই রাজু বলেন, বৃহস্পতিবার বিকেলে বোন বাড়ির পাশে নদের চরে রসুনের ক্ষেত দেখতে যায়৷ এ সময় ২৫ থেকে ২৬ বছর বয়সি আমাদের গ্রামের একটি ছেলের আগাগোনা দেখা যায়। আমি তার নাম জানিনা। আমার বোনকে হত্যা করা হয়েছে। আমরা এই হত্যাকান্ডের বিচার চাই।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকদেব রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছাত্রীটিকে নির্মমভাবে গলা কেটে হত্যা করা হয়েছে। কারা এই ঘটনাটি ঘটিয়েছে এবং এর পেছনের কারণ তদন্ত করে খুব দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *