প্রকাশ্যে ধর্ষণ,চিকিৎসার জন্য ফরিদপুর নেওয়ার পথে মাগুরায় মৃত্যু

বাংলাদেশ

মাগুরা সংবাদ:

ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি গ্রামে বিবিজান নেছা (৫৫) নামের এক নারীকে প্রকাশ্যে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে। নিহত বিবি জান নেছা একই গ্রামের আনু মিয়ার স্ত্রী।

বৃহস্পতিবার দুপুরে বিবিজান নেছা একটি পুকুর পাড়ে ছাগলের জন্য ঘাস কাটছিলো। তখন নড়াইল জেলার সদর উপজেলার বিল ডুমুরিয়া গ্রামের চাদ মোল্লার ছেলে ইয়াদ, বিবিজান কে ধর্ষণ করেন এবং তার দুই হাত ভেঙ্গে দেয় তার মুখ থেতলে দেওয়া হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে ফরিদপুর মেডিকেল কলেজে রেফার্ড করেন। ফরিদপুর যাওয়ার পথে মাগুরা এলাকায় পৌঁছালে বিবি জান নেছা মৃত্যু বরণ করেন। হামলাকারী ইয়াদ কে হাতেনাতে গ্রােপ্তার করে ঝিনাইদহ র‍্যাব-৬ এর কাছে হস্তান্তর করেন।

এই ঘটনায় আবজাল হোসেন বলেন, তার চাচির শরীরে যে আলামত পাওয়া গেছে তাতে মনে হচ্ছে তার চাচিকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে। তার উপর অমানবিক নির্যাতন করা হয়েছে। তার জন্য ইয়াদের কঠিন শাস্তি চান। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সোহেল রানা ঘটনার সত্যতা শিকার করে জানান ইয়াদ আলি এক এক সময় একই তথ্য উপস্থাপন করছে। তাকে দেখে মনে হচ্ছে তিনি মাদকাশক্ত ও কিছুটা মানসিক ভারসাম্যহীন।

Leave a Reply

Your email address will not be published.