রাজধানীর মগবাজারে মাগুরার সৌহার্দ্যর ঝুলন্ত লাশ উদ্ধার

শ্রীপুর

মাগুরা সংবাদ:

রাজধানীর মগবাজারে একটি বাসায় সৌহার্দ্য রহমান মুহূর্ত (১৭) নামে এক স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এই ঘটনা ঘটে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বেলা ১২টার দিকে মৃত ঘোষণা করে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি হাতিরঝিল থানায় জানানো হয়েছে।

মৃত সৌহার্দ্য মাগুরা জেলার শ্রীপুর উপজেলার মো. জিল্লুর রহমানের ছেলে। বর্তমানে মগবাজার আমবাগানে ৬ তলা বাসার ৫ তলায় ভাড়া থাকত।

বাবা জিল্লুর রহমান জানান, সৌহার্দ্য ফার্মগেট সরকারী বিজ্ঞান স্কুলে দশম শ্রেণিতে পড়ত। সকালে আমি অফিসে চলে যাই। সৌহার্দ্যর মা শেহরিন পারভীন ছোট মেয়েকে নিয়ে স্কুলে যায়। এসময় একাই বাসায় ছিল সৌহার্দ্য এবং ক্রিকেট খেলা দেখছিল। মা বাসায় এসে দেখে সৌহার্দ্য সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে।

তিনি আরো জানান, তখন আমার স্ত্রী ফোন করলে দ্রুত বাসায় যাই। এবং সোহার্দ্যকে দ্রুত হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষনা করে।

বাবা জিল্লুর জানায়, সোহার্দ্য খুব ভাল ছাত্র ছিল। পঞ্চম শ্রেনী ও অষ্টম শ্রেনীতে ট্যালেন্টফুলে বৃত্তি পায়। সে প্রচুর টেনশন করতো। এসএসসি ও এইচএসসিতে ভাল রেজাল্ট করতে পারবে কিনা! সারাদিন পড়াশুনার মধ্যেই থাকতো। কেন যে সে ফাঁসি দিল কিছুই বুঝতে পারছি না।

 

 

 

সুত্রে প্রাপ্ত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *