শ্রীপুর উপজেলা মৎস্য অফিস জনবল সংকটে সেবা ব্যাহত

শ্রীপুর

 

মাগুরা সংবাদ:

মাগুরার শ্রীপুর উপজেলা মৎস্য অফিস দীর্ঘদিন ধরে জনবল সংকটে রয়েছে। কর্মকর্তা ও কর্মচারী সব মিলে ৫ জন থাকার কথা থাকলেও আছেন শুধুমাত্র উপজেলা মৎস্য কর্মকর্তা। ফলে ব্যাহত হচ্ছে অফিসের সকল কার্যক্রম। কাঙ্খিত সেবা হতে বঞ্চিত হচ্ছে সাধারণ সেবা গ্রহীতারাও। অফিসের সকল কার্যক্রম পরিচালনা করতে উপজেলা মৎস্য কর্মকর্তাকে রীতিমত হিমশিম খেতে হচ্ছে।

বুধবার দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক একাই অফিস কক্ষে বসে আছেন। তাঁর সাথে কথা বলে জানা যায়, দীর্ঘদিন ধরেই কিছু পদ শুণ্য রয়েছে। তাই এত বড় অফিস তিনি একাই দেখছেন।

তিনি আরো বলেন, আমি একা হওয়ায় প্রায়ই সমস্যার সম্মুখিন হতে হচ্ছে। মাঠ পর্যায়ে কোন কাজে গেলে অফিসে তালা ঝুলিয়ে যেতে হয়। অফিস বন্ধ থাকায় অনেকেই ফিরে যায়। দ্রুত এ সমস্যা সমাধান হওয়া জরুরি। তবে আমি আশা করছি দ্রুত এই সমস্যার সমাধান হবে।

এ বিষয়ে মাগুরা জেলা মৎস্য কর্মকর্তা আনোয়ার কবির বলেন, দীর্ঘদিন ধরেই জনবল সংকটে রয়েছে মৎস্য অফিস। জেলা মৎস্য অফিস ও জনবল সংকট রয়েছে। জনবল সংকট নিরসনে কর্তৃপক্ষকে চিঠি দিয়েছি। আপাতত নিয়োগ কার্যক্রম বন্ধ রয়েছে। আশা করছি খুব দ্রুত এ সমস্যার সমাধান হবে।

Leave a Reply

Your email address will not be published.