কুষ্টিয়ায় মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা আটক

বাংলাদেশ

মাগুরা সংবাদঃ  

কুষ্টিয়ায় মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ পিতাকে আটক করেছে মডেল থানা পুলিশ। বুধবার রাতে কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের বটতৈল গড়াই মিলের পাশে নিজ বাড়ি থেকে ওই সৎ পিতা দিলু সরকারকে আটক করে পুলিশ।
অভিযোগ সূত্রে জানাযায়,বটতৈল গ্রামের মহিজুল সরকারের ছেলে দিলু সরকারের দ্বিতীয় স্ত্রীর আগের পক্ষের মেয়েকে (১৩) বাড়িতে রেখে গত ১৬ সেপ্টেম্বর রাতে ভাদালিয়া আকিজ ফ্যাক্টরিতে কাজে যায়। এই সুযোগে গভীর রাতে মেয়ের ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে সৎ পিতা দিলু সরকার (৪৫)। এছাড়াও গত ১ বছর ধরে সৎ পিতা দিলু সরকার মেয়েটিকে একাধিকবার ধর্ষণ করে বলে উল্লেখ রয়েছে। পরে ওই মেয়ে ঘটনাটি তার মাকে জানালে মেয়েকে মা উল্টো শাসিয়ে চেপে যেতে বলে। পরে মেয়ে তার মামাদের জানালে তাদের সহায়তায় কুষ্টিয়া সদর থানায় সৎ পিতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দেন।
এ ব্যাপারে কুষ্টিয়া মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়। যার মামলা নং-২৩ তারিখ ১৯/০৯/২০১৮ইং।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ এজাহারটি আমলে নেই। কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, মেয়েটি মামাদের সাথে নিয়ে এসে থানাতে একটি এজাহার দায়ের করে। এজাহারটি আমলে নিয়ে পুলিশ অভিযান শুরু করে। আজ অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামি সৎ পিতা দিলু সরকারকে নিজ বাড়ি থেকে আটক করি।

Leave a Reply

Your email address will not be published.