শ্রীপুরে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

শ্রীপুর

মাগুরা সংবাদ:

আশরাফ হোসেন পল্টু,শ্রীপুর, মাগুরা:

যথাযোগ্য মর্যাদায় রবিবার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে মাগুরার শ্রীপুর উপজেলাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে ।
কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, জাতীয় পতাকা অর্ধনমিত, যুব ঋণের চেক বিতরণ, প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণ, দুস্থ্য অসচ্ছল সাংস্কৃতিকসেবিদের মাঝে আর্থিক অনুদান প্রদান, অসহায় গরীবদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ, বৃক্ষরোপণ, হাসপাতাল এতিমখানায় উন্নতমানের খাবার বিতরণ, মসজিদে মসজিদে বিশেষ মোনাজাত, মন্দির ও গির্জায় বিশেষ প্রার্থনা এবং উপজেলার প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠান, মুক্তিযোদ্ধা সংসদ, স্বাস্থ্য বিভাগ, পুলিশ বাহিনী, ফায়ার সার্ভিস, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ-সংগঠন পৃথক পৃথকভাবে আলোচনাসভা ও দোয়ার অনুষ্ঠান পালন করেছে। সকাল ৮টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করার পরপরই উপজেলা প্রশাসনের আয়োজনে সম্মেলন কেন্দ্রে এক আলোচনাসভার আয়োজন করা হয় ।
উপজেলা নির্বাহী অফিসার লিউজা-উল-জান্নাহর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহীন ।
উপজেলা সমাজসেবা কর্মকর্তা ওয়াসিম আকরামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুন্ডু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমাউনুর রশীদ মুহিত, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মসিয়ার রহমান, প্রেকক্লাবের সভাপতি মুসাফির নজরুল ও চেয়ারম্যান জাকির হোসেন কাননসহ আরোও অনেকে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *