শ্রীপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) পরিচয়ে টাকা দাবি

শ্রীপুর

মাগুরা সংবাদ :

আশরাফ হোসেন পল্টু,শ্রীপুর,মাগুরা:

মাগুরার শ্রীপুর উপজেলা প্রশাসন ও সোনালী ব্যাংক শ্রীপুর শাখার ম্যানেজারের নাম ভাঙিয়ে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের নামে টাকা এসেছে জানিয়ে তাদের কাছে টাকা দাবি করছে একটি প্রতারক চক্র। এ ব্যাপারে মঙ্গলবার শ্রীপুর থানায় একাধিক জিডি করেছে ভুক্তভোগীরা।
ভুক্তভোগী বাড়ইপাড়া গ্রামের মতিয়ার রহমান জানান,সোমবার সন্ধ্যায় তার ব্যবহৃত নাম্বারে এক মহিলা ০১৮৭৭৬২০০৯৭ নাম্বার থেকে ফোন করে উপজেলা নির্বাহী অফিসার পরিচয় দিয়ে তার ওয়ার্ডের সকল মুক্তিযোদ্ধার নিকট তার নাম্বারটি দিতে বলেন। তিনি নাম্বারটি বীরমুক্তিযোদ্ধা নিজ রোস্তম শেখের কাছে দেন। অতঃপর রোস্তম শেখ ওই নাম্বারে ফোন দিলে উক্ত নাম্বারধারী রোস্তম শেখের কাছে ৪২ হাজার টাকা তার নাম্বারে জমা দিতে বলেন। বিষয়টি সন্দেহজনক মনে হলে তিনি উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করে জানতে পারেন যে তিনি তাকে ফোন দেন নাই। বিষয়টি তাৎক্ষণিকভাবে উপজেলা নির্বাহী অফিসার লিউজা- উল জান্নাহ উপজেলাবাসীকে সতর্ক করতে ফেসবুকে স্টাটাস দেন।
এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ শুকদেব রায় জানান, এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি হয়েছে। প্রতারণ চক্রটিকে খুঁজে বের করার চেষ্টা চলছে।
উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ বলেন, বিষয়টি তিনি জানার সঙ্গে সঙ্গে থানার অফিসার ইনচার্জকে অবগত করেন। সেই সঙ্গে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের সতর্ক করতে ও উপজেলাবাসীকে সচেতন করতে ফেসবুকে স্টাটাস দিয়েছি। প্রতারক চক্রটি ০১৮৭৭৬২০০৯৭ ও ০১৮৭২৪২১১২৭ নাম্বার ব্যবহার করেছিলো। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *